২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫৩:২৭ অপরাহ্ন


সাতকানিয়ায় নাবালিকাকে জোরপূর্বক ধর্ষণ, গ্রেফতার ধর্ষক আরিফ
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ৩১-১২-২০২২
সাতকানিয়ায় নাবালিকাকে জোরপূর্বক ধর্ষণ, গ্রেফতার ধর্ষক আরিফ সাতকানিয়ায় নাবালিকাকে জোরপূর্বক ধর্ষণ, গ্রেফতার ধর্ষক আরিফ


চট্টগ্রামের সাতকানিয়ায় ৫ম শ্রেণীতে পড়ুয়া নাবালিকাকে (১৪) ধর্ষণ মামলার আসামী মোঃ আরিফ (২৬) নামের এক ধর্ষককে আনোয়ারা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল সোয়া ৪টায় চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ধর্ষক মোঃ আরিফ চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার আনোয়ারা সরকার হাট গ্রামের মৃত আহম্মদ কবিরের ছেলে। 

 র‌্যাব জানায়, নাবালিকা (১৪) সাতকানিয়া এলাকার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীর ছাত্রী। গত (১৭ ডিসেম্বর ২০২২) দুপুর ২টায় প্রাইভেট পড়তে স্কুলে যায়। প্রাইভেট শেষে স্কুল হতে ফেরার পথে আসামী মোঃ আরিফ তাকে একা পেয়ে জোরপূর্বক বিদ্যালয়ের টয়লেটের পিছনে পরিত্যাক্ত স্থানে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ধর্ষণকারী আরিফ নাবালিকাকে বাড়ীতে চলে যেতে বলে এবং ঘটনাটি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। 

ওই নাবালিকা বাড়ীতে এসে অসুস্থতা হয়ে পড়ে। হঠাৎ এমন অসুস্থ হওয়ার কথা জনতে চায় তার মা। সে তার মাকে ধর্ষণের কথা এবং তার রক্তক্ষরণ হচ্ছে বলে জানায়। এ সময় শরীরিক অবস্থা খারাপ দেখে তার মা-বাবা তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে ধর্ষিতা শিশু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ইমারজেন্সি সার্ভিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে মোঃ আরিফ’কে আসামী করে গত (২০ ডিসেম্বর) চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০২০ (সংশোধিত ২০২০) এর ৯ (১) ধারায় একটি মামলা করে, যার মামলা নং-১৭/৪১৪।

মামলাটি রুজু হওয়ার পর থেকে ঘটনার সাথে জড়িত আসামী আরিফকে গ্রেফতারের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল সোয়া ৪টায় চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষক আরিফকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে সে নাবালিকাকে ধর্ষণের কথা স্বীকার করে।

শনিবার গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।