২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৪২:৩১ পূর্বাহ্ন


রাজকে প্রকাশ্যে চুমু, কঠোর সমালোচনার মুখে শুভশ্রী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২৩
রাজকে প্রকাশ্যে চুমু, কঠোর সমালোচনার মুখে শুভশ্রী রাজকে প্রকাশ্যে চুমু, কঠোর সমালোচনার মুখে শুভশ্রী


সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ থাকেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের নানা ধরনের লুক শেয়ার করে থাকেন। যা বেশ পছন্দও করে তাঁর অনুরাগীরা। নতুন বছরের শুভেচ্ছা জানাতে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তবে নতুন বছরেও বাঁচতে পারলেন না ট্রোলিংয়ের হাত থেকে। তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে টেনে হল কটাক্ষ।

রাজ চক্রবর্তীর ঠোঁটে ঠোঁট রেখে ছবিখানা শেয়ার করেছেন। পরনে টুকটুকে লাল পোশাক। পায়ে সাদা স্নিকার্স। রাজের পরনে কালো জ্যাকেট, প্যান্ট এবং ব্যুট।

কমেন্টে যেমন অনুরাগীরা তাঁদের ভালোবাসাকে ‘ভালোবাসা’ জানিয়েছেন। তেমনই কেউ কেউ ব্যবহার করেছেন ‘নির্লজ্জ’, ‘জঘন্য’-র মতো শব্দ। একজন কমেন্টে লিখেছেন, ‘এটাও কি দিদির অনুপ্রেরণায়?’ অপরজন লিখলেন, ‘চুমু খাওয়ার ছবি দিয়ে কেন যে এরা নতুন বছরের শুভেচ্ছা জানায় বুঝতে পারি না।’

রাজ-শুভশ্রীর রসায়ন সবসময় চোখ টানে। প্রকাশ্যে প্রেম জাহির করতে কোনও কুন্ঠা করেন না কখনোই। ২০১৮ সালে বিয়ে হয় এই তারকা জুটির। এরপর ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষীকিতে দেন বাবা-মা হতে চলার খবর। সেপ্টেম্বরে তাঁদের কোল আলো করে আসে ইউভান। মা-বাবার মতোই বিখ্যাত এই খুদেও।

চলতি বছরে, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লা’-র মতো ছবিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা দিয়ে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

তৃণমূল কংগ্রেসের বিধায়কের দায়িত্বে রয়েছেন রাজ। শাসক দলের ঘনিষ্ঠ হওয়ার কারণে তাই কটাক্ষের মুখে পড়তে হয় শুভশ্রীকে। তা সে কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখকে সম্মান জানানো হোক বা রেড রোডে দুর্গা পুজোর কার্নিভালে প্রথম সারিতে থাকা। এবারেও এই চুমু খাওয়ার ছবি দেখে টানা হল রাজনীতির কটাক্ষ।