২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৫:৩১ অপরাহ্ন


ভূত-তাড়ানোর নাম করে কিশোরীকে ধর্ষণ করলো ওঝা
সুমাইয়া তাবাসুম :
  • আপডেট করা হয়েছে : ০২-০১-২০২৩
ভূত-তাড়ানোর নাম করে কিশোরীকে ধর্ষণ করলো ওঝা ভূত-তাড়ানোর নাম করে কিশোরীকে ধর্ষণ করলো ওঝা


ঝাড়ফুঁকের মাধ্যমে ভূত তাড়িয়ে অসুখ সারানোর নাম করে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণ করেছে ওঝা। ইতিমধ্যেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২৪ ডিসেম্বর উত্তরপ্রদেশের কৌশাম্বী জেলায় এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, ১৪ বছর বয়সি কিশোরী গত তিন বছর ধরে মৃগীরোগে আক্রান্ত ছিল। সরকারি ও বেসরকারি হাসপাতাল মিলিয়ে বিভিন্ন জায়গায় তার চিকিৎসা করানো হলেও অবস্থার উন্নতি হচ্ছিল না। মেয়ের শারীরিক অবস্থা নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন ছিলেন তার বাবা-মা।

গত (২৪ ডিসেম্বর) কিশোরীর বাড়িতে আগমন ঘটে (৪৫) বছর বয়সি ওঝার। কিশোরী বাবা সেই সময় বাড়িতে ছিলেন না। মেয়েকে নিয়ে একাই ছিলেন তার মা। সেই সুযোগে ওঝা তাঁকে বোঝায়, ভূত-প্রেত-অশরীরীদের কুদৃষ্টি পড়েছে তাঁর মেয়ের উপর। সেই কারণেই অসুখ সারছে না

অসুখ সরিয়ে দেওয়ার নাম করে মেয়েকে তার সঙ্গে আলাদা জায়গায় পাঠানোর জন্য কিশোরীর মাকে রাজি করায় ওঝা। এরপর একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করে ছেড়ে দেয় তাকে। 

পরে বাড়ি ফিরে এসে বাবা-মাকে সব কথা খুলে বলে কিশোরী। শনিবার নির্যাতিতার বাবার অভিযোগের ভিত্তিতে ওই ওঝার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। রবিবার ধর্ষক ওঝাকে গ্রেফতার করেছে পুলিশ।