১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫৫:৫০ পূর্বাহ্ন


রাজশাহীর পবায় গ্রেফতার ৩ গরু চোর, ২টি গরু উদ্ধার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০২-০১-২০২৩
রাজশাহীর পবায় গ্রেফতার ৩ গরু চোর, ২টি গরু উদ্ধার রাজশাহীর পবায় গ্রেফতার ৩ গরু চোর, ২টি গরু উদ্ধার


রাজশাহীর পবা থানা পুলিশ অভিযান চালিয়ে গরু চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চোরদের কাছ থেকে চুরি হওয়া ২টি গরু উদ্ধার হয়। 

সোমবার (২ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৫ টায় নগরীর বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা তোফার বাড়ী হতে চুরি হওয়া গরু ২টি উদ্ধার করে পবা থানা পুলিশ। 

গ্রেফতারকৃত গরু চোরোরা হলো: রাজশাহী মহানগরীর কর্ণহার থানার ধর্মঘাটা স্কুলপাড়ার মোঃ জাকারিয়ার ছেলে মোঃ মাহাবুব ইসলাম (৩২), বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা গ্রামের মোঃ তানছের মন্ডলের ছেলে মাহাববু ইসলাম সাইফুল (৫৮) ও একই গ্রামের মৃত ওয়াহেদের ছেলে মোঃ আবু বাক্কার (৬০)।

সোমবার রাত ১১টায় এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম।

তিনি জানান, গত (১৯ ডিসেম্বর ২০২২) দিবাগত রাতে রাজশাহীর পবা থানার বাগধানী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে শামীম রানার গোয়াল ঘরের শিকল কেটে একটি ষাঁড় গরু এবং একটি গাভী পিকআপ যোগে চুরি করে নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় শামীম রানা পবা থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

সোমবার (২ জানুয়ারী) গোপন সংবাদের ভিত্তিতে পবা থানা পুলিশ অভিযান চালিয়ে গরু চোর মাহাবুব, সাইফুল ও আবু বাক্কারকে তাদের বাড়ী গ্রেফতার করে।

তার দেওয়া তথ্যমতে সন্ধ্যা সাড়ে ৫টায় বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা গ্রামের ইদ্রিস আলীর ছেলে চোর চক্রের আরেক সদস্য পলাতক আসামি তোফার বাড়ী থেকে চুরি হওয়া গরু ২টি উদ্ধার করে পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ হোসেন, এসআই মোঃ সাহাবুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। 

মুখপাত্র আরও বলেন, গরু চুরির ঘটনার সাথে অন্যান্য চোর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রবিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।