২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২০:৩৯ অপরাহ্ন


পুঠিয়ায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৩
পুঠিয়ায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত পুঠিয়ায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত


রাজশাহীর পুঠিয়ায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে বাচ্চু ইসলাম (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনার পর পরই উত্তেজিত গ্রামবাসী গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় পুলিশ মাইক্রোবাস চালক মেহেদী হাসানকে আটক করেছে। 

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে পুঠিয়া উপজেলার বিড়ালদাহ মাজার এলাকায় এ দুর্ঘঘটনা ঘটে। নিহত বাচ্চু ইসলাম পুঠিয়ার বিড়ালদহ এলকার মো. এমরান আলীর ছেলে। 

স্থানীয়রা জানায়, নাটোর থেকে ছেড়ে আসা একটি হাইস মাইক্রোবাস রাজশাহীর দিকে যাচ্ছিল। আর মোটরসাইকেল চালক বাচ্চু নাটোরের দিকে যাচ্ছিল। পথে বিড়ালদহ মাজার এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে বাচ্চু মৃত্যু হয়। 

রাজশাহীর পবা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির আলম খান জানান, এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

পুঠিয়া ফায়ার সার্ভিসের লিডার হারুন অর রশিদ বলেন, দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। আমরা শুনেছি, দুর্ঘটনার পরে স্থানীয়রা মাইক্রোবাসটিতে আগুন দেয়। আমরা দুই ঘণ্টার চেষ্টায় গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনি।