২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৫৭:১৮ অপরাহ্ন


গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
ইব্রাহিম হোসেন সম্রাট:
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৩
গোদাগাড়ীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩ ফাইল ফটো


রাজশাহীর গোদাগাড়ীতে ৩২০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শুক্রবার বিকালে চর কানাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক কারবারী হলো- চর কানপাড়া গ্রামের মোঃ মাইনুল ইসলাম পিন্টু`র স্ত্রী শিল্পী বেগম (৩০) ও একই গ্রামের আব্দুর রশিদ’র স্ত্রী টুলুয়ারা বেগম (৫০), চর আষাড়িয়াদহ (৪৬ পাড়া) গ্রামের পিতা- মোঃ আঃ মান্নান এর ছেলে মো: ফারুক (৩২).

এ তথ্য নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম।

তিনি জানান, রাজশাহী জেলা পুলিশ সুপারের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই এনামুলের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোদাগাড়ী চর কানাপাড়া এলাকায় শুক্রবার বিকেলের দিকে অভিযান পরিচালনা করে।

এসময় মোসাঃ শিল্পী বেগম ও মোঃ ফারুক এর কাছে থেকে ২০০ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য মতে সন্ধার দিকে টুলুয়ারা বেগম এর কাছে থেকে ১২০ বোতল ফেন্সিডিলসহ  তাকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া অভিযানের সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে মামলায় পলাতক আসামী করা হয়েছে, গোদাগাড়ী থানাধীন চর কানপাড়া গ্রামের মোস্তফার ছেলে মাইনুল ইসলাম পিন্টু (৩৮),  খোরশেদর ছেলে  মোঃ মোমিন (৩৫),  তৈয়ব আলী‘র ছেলে ডালিম (৩৮), মোমিনের ছেলে তুহিন (৩৫) ও চর আষাড়িয়াদহ (চেয়ারম্যানপাড়া) গ্রামের তাহাসেরের ছেলে মিঠুন (৩৮)।

এ ঘটনায় জেলা ডিবির এসআই এনামুল বাদি হয়ে গোদাগাড়ী থানায় মাদক মামলা দায়ের করেন।