২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:৪৯:০০ পূর্বাহ্ন


প্রেমিকের টানে পাঞ্জাব পালিয়েছিল মাধ্যমিকের ছাত্রী, তারপর যা হল…
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২৩
প্রেমিকের টানে পাঞ্জাব পালিয়েছিল মাধ্যমিকের ছাত্রী, তারপর যা হল… প্রেমিকের টানে পাঞ্জাব পালিয়েছিল মাধ্যমিকের ছাত্রী, তারপর যা হল…


দুবরাজপুরের এক নাবালিকা প্রেমের টানে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যায় পাঞ্জাবে। এদিকে ছোটাছুটি করেও কোথাও মেয়ের খোঁজ পেলেন না বাবা-মা। পরে তখন জানতে পারেন, মেয়ে প্রেম করে ঘর ছেড়েছে। মাঝে কেটে যায় তিনমাস। এদিকে সামনেই মেয়ের মাধ্যমিক। এরপর সত্যিই যা হল, তা হার মানাবে সিনেমাকেও। 

জানা গেছে, ফেসবুকের মাধ্যমে পাঞ্জাবের এক যুবকের সঙ্গে প্রেম হয় সেই নাবালিকার। এরপর একদিন টিউশনি পড়তে যাওয়ার নাম করে বাড়িতে কিছু না বলেই পালিয়ে যায় সে। পরে অনেক চেষ্টা করেও মেয়েকে খুঁজে না পেয়ে দুবরাজপুর থানার পুলিশের দ্বারস্থ হয় তার পরিবার। অনেক খোঁজাখুঁজির পর পুলিশ জানতে পারে বর্তমানে পাঞ্জাবে রয়েছে ওই নাবালিকা। এরপরই সেরাজ্যে পাড়ি দেয় দুবরাজপুর থানার একদল পুলিশ। 

দুবরাজপুর থানার এক অফিসার বলেন, “প্রথমে সোশ্যাল মিডিয়ায় ওই নাবালিকার সঙ্গে পাঞ্জাবের যুবকের পরিচয় হয়। এরপর তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পালিয়ে যাওয়ার পর নাবালিকার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ব্যর্থ হয় পরিবারের লোকজন। এরপর অভিযোগ আসতেই প্রথমে তার মোবাইলের টাওয়ার লোকেশন খতিয়ে দেখা হয়। জানতে পারি সে পাঞ্জাবে রয়েছে। এরপর নিয়ম মেনেই আমরা সেখানে গিয়ে ওই নাবালিকাকে উদ্ধার করি। সেসময় একটি বাড়িতে মেয়েটি একাই ছিল।”

তিনমাস পর মেয়েকে ফিরে পেয়ে পুলিশকে ধন্যবাদ জানিয়েছে ওই নাবালিকার পরিবার। এবার মেয়ে যাতে মাধ্যমিক পরীক্ষা দিতে পারে সেই চেষ্টাই করছেন নাবালিকার বাবা।