২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:২২:১১ পূর্বাহ্ন


রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২৩
রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার


রাজশাহী মহানগরীতে ১০.৯ কেজি গাঁজাসহ উত্তম কুমার সূত্রধর (৪১) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। 

রবিবার (৮ জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি উত্তম কুমার সূত্রধর (৪১), নরসিংদী জেলার নরসিংদী সদর থানার হাজিপুর (সাহাপাড়া) গ্রামের হরিদাস সুত্রধরের ছেলে।

রবিবার (৮ জানুয়ারী) রাতে র‌্যাব-৫, রাজশাহীর, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, রবিবার বিকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, একজন মাদক কারবারি হনিফ এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহী ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জগামী পরিবহনে যাত্রী বেশে বিপুল পরিমান গাঁজাসহ বানেশ্বর হয়ে রাজশাহীর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসস্ট্যান্ডের পাশে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব। চেকপোষ্ট পরিচালনাকালে হনিফ এন্টারপ্রাইজ নামের চেয়ার কোচ বাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫৮২৯৭) পরিবহণটি চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে বাসটি থামানো হয়। বাসে যাত্রীবেশে বসে থাকা ই-৪ আসনধারী ১(এক) জন ব্যক্তি কোচের জানালা খুলে পালানোর চেষ্টাকালে তাকে বাসের ভিতরেই আটক করে র‌্যাব।

এ ব্যপারে আটক মাদক কারবারি উত্তম কুমার সূত্রধররের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।