২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:১৭:০১ অপরাহ্ন


বাগমারায় সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত
বাগমারা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১২-০১-২০২৩
বাগমারায় সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত ফাইল ফটো


রাজশাহীর বাগমারায় কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে সড়ক দুর্ঘটনায় টুকু হোসেন (৩২) নামে একজন নিহত হয়েছেন

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে বাড়ি থেকে কাজের সন্ধানে মোটরসাইকেল নিয়ে মোহনগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন টুকু হোসেন। তিনি মাদারীগঞ্জ-মচমইল সড়কের দুবিলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় সড়কের পাশে পড়ে যায় টুকু হোসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাদারীগঞ্জ-মচমইল সড়কের দুবিলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে সড়কের পাশে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হয় টুকু হোসেন। পরে লোকজন দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এতে তাঁর অবস্থার অবনতি হলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত টুকু হোসেন উপজেলার নরদাশ ইউনিয়নের গোড়সার গ্রামের বাসিন্দা। কাজের সন্ধানে বাড়ি থেকে বের হলেও ফিরতে হচ্ছে লাশ হয়ে। নিহত টুকুর পরিবারের সদস্যরা জানান, কাজের জন্য তিনি মোহনগঞ্জ এলাকায় যাচ্ছিলেন। তিনি মোহনগঞ্জ এলাকায় গিয়ে কাজ করতেন। পথে দুর্ঘটনার শিকার হয়ে মারা যান। তিনি বুকে আঘাত পেয়েছেন।

বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, ঘটনাটি পরে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।