১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:২৭:৫৪ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ জন গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১৩-০১-২০২৩
রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ জন গ্রেফতার রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ জন গ্রেফতার


রাজশাহী মহানগরীতে একটি চোরাই মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোর চক্রের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর ১টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত নগরী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার বায়া মাছ বাজার এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ মমিনুল ইসলাম (২৫), পবা থানার বসন্তপুর বাগধানীর হাসিবুর রহমানের ছেলে মোঃ শিমুল ইসলাম (২৫) ও কর্ণহার থানার দর্শনপাড়ার মোঃ রেকবুল ইসলামের ছেলে মোঃ রবিন আলী (২২)। 

অভিযান পরিচালনা করেন উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মোঃ নূর আলম সিদ্দিকীর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ নূরে আলমের নেতৃত্বে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান, এসআই মোঃ নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পবা থানার বড়গাছী বাজার এলাকায় অভিযান চালিয়ে আসামি মোঃ মমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে দুপুর আড়াইটায় আসামি শিমুলকে তার বাড়ী হতে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে বিকেল সাড়ে ৪টায় অপর আসামি রবিন আলীকে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার হয়।

এর আগে গত ৭ জানুয়ারি নগরীর শাহমখদুম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২টি মোবাইল ও ২টি চোরাই মোটরসাইকেল-সহ সংঘবদ্ধ চোর চক্রের ৩ জনকে গ্রেফতার করে। 

এ ব্যপারে গত ৮ জানুয়ারি শাহমখদুম থানায় ৩ জন আসামি-সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ১টি মামলা রুজু হয়। মামলার থেকেই পুলিশ সংঘবদ্ধ চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।