২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১৫:৪৩ পূর্বাহ্ন


‘শেহজাদা’ আমাদের সুখ-দুঃখের অনুভূতি: কৃতি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৩-০১-২০২৩
‘শেহজাদা’ আমাদের সুখ-দুঃখের অনুভূতি: কৃতি কৃতি শ্যানন। ফাইল ফটো


গত বছর কার্তিক আরিয়ান-কৃতি শ্যানন অভিনীত ‘শেহজাদা’ সিনেমা ঘোষণার পর থেকেই বেশ কৌতুহল তৈরি হয়েছে। যে কারণে আল্লু অর্জুন অভিনীত এই তেলেগু সিনেমাটির কাজও শুরু হয় ঘোষণার পরপরই। হিন্দি এই রিমেকে কৃতি-আরিয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রনিত রায় ও মনীষা কৈরালা। এবার সিনেমাটির শুটিং শেষ হওয়ার খবর দিয়ে ভক্তদের মন ভালো করে দিলেন কৃতি নিজেই।

আসছে ফেব্রুয়ারিতে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটির শুটিং শেষ হওয়ার খবরটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কৃতি।

সেখানে তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অবশেষে প্যাকআপ। শেহজাদা বরাবরের মতো সুখ-দুঃখের অনুভূতি। তবে দুঃখের সময়গুলোও আমরা সুন্দরভাবে শেষ করতে পেরেছি। আমরা খুব খুশি, কারণ শিগগিরই শেহজাদা আপনাদের সবার সাথে ভাগ করে নিতে পারব! আগামী ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসছি। সঙ্গে থাকুন।’

রনিত রায় লিখেছেন, ‘শেহজাদা, আমার সমস্ত প্রিয় মানুষের সাথে কাজ করা খুবই আনন্দের ছিল!’ মনীষা কৈরালা, যিনি সিনেমায় কার্তিকের সত্ মায়ের ভূমিকায় অভিনয় করেছেন।

তিনিও লিখেছেন, ‘আমি এই দুর্দান্ত পরিবারের সাথে কাজ করতে পেরেছি! পুরো টিমের সাথে কাজ করতে এমন একজন শ্রদ্ধাশীল এবং আন্তরিক ব্যক্তি হওয়ার জন্য নির্মাতাসহ সবাইকে ধন্যবাদ।’

কার্তিকও কৃতির পোস্টে সহমত পোষণ করেছেন। এদিকে এই সিনেমাটি ছাড়াও বেশ কয়েকটি সিনেমা চলতি বছরে পর্দায় আসছে কৃতির। প্রতিটির সিনেমা যেমন আলোচনায় রয়েছে তেমনি ভিন্ন ভিন্ন কৃতির দেখা মিলবে সিনেমাগুলোতে। অনেকেই তাই ধারণা করছেন চলতি বছর বলিউডে নিজের অবস্থান আরও পোক্ত হবে তার।