২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৩:১৪ অপরাহ্ন


কিশোরের প্রেমে পড়ে ঘর ছাড়লেন বধূ!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৩
কিশোরের প্রেমে পড়ে ঘর ছাড়লেন বধূ! কিশোরের প্রেমে পড়ে ঘর ছাড়লেন বধূ!


স্বামীর সঙ্গে রাগারাগি করে বাপের বাড়িতে গিয়েছিলেন (২৫) বছরের বধূ। সঙ্গে নিয়ে গেছিলেন ৫ বছর বয়সি ছোট ছেলেকে।সেখান থেকেই এক নাবালকের সঙ্গে  প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বধূর।  সেই প্রেমের টানে ১৭ বছরের ওই নাবালক প্রেমিকের বাড়িতে পর্যন্ত গিয়ে ওঠেন ওই বধূ!

রবিবার রাতে পূর্ব মেদিনীপুরের ময়না থানার আনন্দপুর গ্রামের এ ঘটনায় প্রেমিক-প্রেমিকাকে নিয়ে যাওয়া হয় ময়না থানায়।

সোমবার সকালে থানার ওসি গোপাল পাঠকের উপস্থিতিতে দুই পরিবারের সদস্যের নিয়ে বৈঠক করা হয় । এর পরে বিকেলবেলায় ১৭ বছরের কিশোর ও তার প্রেমিকা বধূ, ওই দু’জনকেই নিজেদের বাড়িতে পাঠিয়ে অভিভাবকদের হাতে তুলে দেয় পুলিশ।

জানা গেছে, বছর তিনেক আগে মোবাইলে মিসড কল দিয়ে যোগাযোগ শুরু হয় ওই যুগলের। তার পরেই ঘনায় প্রেম। আট বছর আগে বিয়ে হয়েছিল তিলখোজা গ্রামের বাসিন্দা ওই তরুণীর। দুই সন্তানও হয় তাঁর। বড় ছেলের বয়স সাত, সে স্কুলের হস্টেলে থাকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকেই নানা কারণে দম্পতির মধ্যে অশান্তি হত। ফলে গত বেশ কিছু দিন ধরে ওই তরুণী বধূ বাপের বাড়ি চলে গিয়েছিলেন। আনন্দপুর গ্রামের কিশোরের সঙ্গে প্রেম তখনই আরও তীব্র হয়ে ওঠে। অবশেষে রবিবার রাতে পাঁচ বছরের ছোট ছেলেকে সঙ্গে নিয়ে কিশোর প্রেমিকের হাত ধরে তার বাড়িতে গিয়ে ওঠেন। এদিকে ছেলের বাড়ির লোকজন এই কাণ্ড দেখে কী বলবেন ভেবে পান না! শুরু হয় বিস্তর গন্ডগোল।

শেষে থানায় যাওয়ার সিদ্ধান্ত হয়। থানায় ওই যুগল জানায়, তারা পরস্পরকে ভালবাসে ও একসঙ্গে থাকতে চায়। যদিও সে কথা সকলেই উড়িয়ে দেয়। উভয় পরিবারের লোকজনই এই সম্পর্ক নিয়ে আপত্তি তোলেন। শেষে যে যার বাড়ি ফিরে যান।