২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১৯:৪৭ পূর্বাহ্ন


দাম্পত্য কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৯-০১-২০২৩
দাম্পত্য কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন দাম্পত্য কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন


পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে মোছাঃ আনোয়ারা বেগম (৩৫) নামের এক গৃহবধু হাতে খুন হয়েছেন।

বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের  সিদ্ধিরগঞ্জের নাসিক ৯ নং ওয়ার্ডের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি বুধবার রাতে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছুরিকাঘাতের ঘটনার পর আহত অবস্থায় ওই গৃহবধূকে খানপুর ৩’শ শয্যাবিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত আনোয়ারা বেগম সিদ্ধিরগঞ্জের পশ্চিম জালকুড়ি এলাকার মো. মানিক পাটোয়ারীর স্ত্রী। এ ঘটনায় নিহতের মেয়ে মোছা. স্বর্নালী বাদী হয়ে তার পিতা মো. মানিক পাটোয়ারীকে (৫৫) আসামি করে বুধবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্ত মানিক পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মুন্সিরহাটি গ্রামের মৃত শরাফত পাটোয়ারীর ছেলে।

নিহতের মেয়ে ও মামলা সূত্রে জানা যায়, গত কয়েক বছর যাবত তার পিতা এবং মাতার মধ্যে পারিবারিক দাম্পত্য কলহ বিরাজমান ছিল। ওই জের ধরে আজ বিকেলে তার বাবা তার মাকে পিছন থেকে এসে ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করলে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তার বাবা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে তার মাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তার মাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।