০১ Jul ২০২২, শুক্রবার, ০৫:১২:০৩ পূর্বাহ্ন


বিএনপি নেত্রী কাজী হেনার মৃত্যুতে বিএনপি নেতৃবৃন্দের শোক
প্রেস বিজ্ঞপ্তি:
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২২
বিএনপি নেত্রী কাজী হেনার মৃত্যুতে বিএনপি নেতৃবৃন্দের শোক বিএনপি নেত্রী কাজী হেনার মৃত্যুতে বিএনপি নেতৃবৃন্দের শোক


আজ রোববার (১৩ ফেব্রুয়ারী) দিবাগত রাত ৩টা ৫০ মিনিটে, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য,মহিলাদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক শহীদুন্নাহার কাজী হেনা ইন্তেকাল করেছেন (ইন্না  লিল্লাহি  ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

বিএনপির কেন্দ্রীয় নেত্রী শহীদুন্নাহার কাজী হেনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র,সাবেক এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ রাজশাহীস্থ বিএনপি'র সর্বস্তরে নেতাকর্মীবৃন্দ। 

 মরহুমা শহীদুন্নাহার কাজী হেনা ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন, শাহমুখদুম থানা বিএনপির সাবেক সভাপতি  মহরহুম নওশাদ আলীর সহধর্মিণী এবং রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শাহান নাজমুস সাদাত এর মাতা। শহীদুন্নাহার কাজী হেনা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এবং জাতীয়তাবাদী মহিলা দলকে সুসংগঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, মহিলা দল রাজশাহী জেলা শাখায় দীর্ঘদিন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন,তাঁর মৃত্যুতে বিএনপির পরিবার একজন বলিষ্ঠ সংগঠক ও অভিভাবক হারালো। 

বিএনপির নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন‌ এবং মরহুমার রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

রাজশাহীর সময় / এফ কে