১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:২০:১২ পূর্বাহ্ন


দেশে নতুন ভিটামিন ই পণ্য নিয়ে এলো দ্য বডি শপ
বিজ্ঞপ্তি :
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২২
দেশে নতুন ভিটামিন ই পণ্য নিয়ে এলো দ্য বডি শপ দেশে নতুন ভিটামিন ই পণ্য নিয়ে এলো দ্য বডি শপ


বিশ্বের কোটি মানুষের বিশ্বাস অর্জনকারী ইংল্যান্ডের নৈতিক প্রসাধনী ব্র্যান্ড দ্য বডি শপ বাংলাদেশের ক্রেতাদের জন্য সম্প্রতি এর ভিটামিন ই পণ্যের নতুন লাইন চালু করেছে। ব্র্যান্ডটি ‘প্লাঞ্জ ইনটু এ হোল নিউ ওয়ার্ল্ড অব হাইড্রেশন’ (হারিয়ে যান হাইড্রেশনের নতুন দুনিয়ায়) আহ্বানের সাথে, এর বি¯তৃত পণ্য পরিসরের সর্বশেষ সংযোজনগুলোর মাধ্যমে ব্যবহারকারীদের নিত্যদিনের হাইড্রেশনকে আরও সহজ করে তুলবে। 

মা যেমন সন্তানের সবচেয়ে ভালোটা বোঝেন, প্রকৃতি এক্ষেত্রে তাই। এই ধারণা থেকেই, দ্য বডি শপ এর ভিটামিন ই রেঞ্জের পণ্যগুলোতে হায়ালুরোনিক এসিড এবং অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ প্রাকৃতিক রাসবেরি নির্যাস ব্যবহারের সিদ্ধাšত নেয়। হাইড্রেশনের মাধ্যমে ত্বকের সতেজতা বজায় রাখতে সব ধরনের ত্বকের জন্য বিভিন্ন কার্যকরী উপাদানের মিশ্রণে ব্র্যান্ডটি পাঁচটি নতুন পণ্য - ভিটামিন ই জেল ময়েশ্চার ক্রিম, ভিটামিন ই ময়েশ্চার ক্রিম, ভিটামিন ই ইনটেনস ময়েশ্চার ক্রিম, ভিটামিন ই নওরিশিং নাইট ক্রিম এবং ভিটামিন ই জেল মিস্ট তৈরি করেছে। 

ভিটামিন ই জেল ময়েশ্চার ক্রিম অত্যšত হালকা এবং সজীব, যা প্রতিদিন ত্বককে ময়েশ্চারাইজ করবে, সুরক্ষা দিবে এবং ৪৮ ঘণ্টা হাইড্রেশন প্রদান করবে। পণ্যটি কম্বাইন্ড স্কিন টাইপের জন্য উপযুক্ত। ভিটামিন ই ময়েশ্চার ক্রিম ৪৮ ঘণ্টা পর্যন্ত ত্বক হাইড্রেট করে এবং ত্বকের ধরন যেমনই হোক না কেনো ত্বককে রাখে সতেজ। যাদের ত্বক অত্যন্ত শুষ্ক, তাদের জন্য উপযুক্ত হবে ভিটামিন ই ইনটেনস ময়েশ্চার ক্রিম। ৭২-ঘণ্টা হাইড্রেশনের সাথে ব্যবহারকারীরা কোনো তেলতেলে অনুভূতি ছাড়াই এর ময়েশ্চারাইজিং এবং সুরক্ষা উপভোগ করতে পারবেন। রাতে ঘুমের সময় ভিটামিন ই নওরিশিং নাইট ক্রিম ত্বককে হাইড্রেট করবে এবং ত্বককে করবে লাবণ্যময়। এটিও ত্বক তেলতেলে করে না এবং সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত। আর, ভিটামিন ই জেল মিস্ট ব্যবহারকারীকে অত্যন্ত হালকা ও সতেজ অনুভূতি দেয়। এটি যেকোনো সময় যেকোনো জায়গায় তাৎক্ষণিকভাবে সজীব অনুভূতি পেতে ব্যবহার করা যেতে পারে। এছাড়াও, জেল মিস্ট ৪৮-ঘণ্টা হাইড্রেশন প্রদান করে।

দ্য বডি শপের ভিটামিন ই রেঞ্জের মূল্য শুরু ১১৫০ টাকা থেকে। ব্র্যান্ডটির রাজধানীর যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে দু’টি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর রয়েছে, যেখানে পণ্যগুলো ইতোমধ্যে পাওয়া যাচ্ছে। স্টোরে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, প্রসাধনী, চুল, সুগন্ধি, উপহারসামগ্রী, আনুষাঙ্গিক ইত্যাদি বি¯তৃত পরিসরের পণ্য রয়েছে। 

- https://www.instagram.com/bdthebodyshop/  

ফেসবুক- https://www.facebook.com/TheBodyShopBangladeshOfficial/

টুইটার - https://twitter.com/thebodyshopbd?lang=en

 দ্য বডি শপ

১৯৭৬ সালে ইংল্যান্ডের ব্রাইটনে আনিতা রডিক কর্তৃক প্রতিষ্ঠিত দ্য বডি শপ একটি বৈশ্বিক বিউটি ব্র্যান্ড। প্রতিষ্ঠানে নৈতিক ও টেকসইভাবে তৈরি উচ্চ মানসম্পন্ন ও প্রকৃতি থেকে অনুপ্রাণিত ত্বক, শরীর ও চুলের যন্ত্রের পণ্য এবং মেক-আপের মাধ্যমে সারা বিশ্বে ইতিবাচক পরিবর্তন আনতে চায়। ব্যবসা ইতিবাচক পরিবর্তনের শক্তি হতে পারে দ্য বডি শপ এই ধারণা প্রবর্তন করেছে এবং এটি এখনও ব্র্যান্ডটির চালিকা শক্তি। দ্য বডি শপ ৭২টি দেশে ৩,২০০টি রিটেইল লোকেশনে অবস্থিত। ইসপ এবং ন্যাচুরা’র পাশাপাশি দ্য বডি শপও ন্যাচুরা অ্যান্ড কো. এর অংশ। বৈশ্বিক, মাল্টি-চ্যানেল এবং মাল্টি-ব্র্যান্ড প্রসাধনী গ্রুপ ন্যাচুরা অ্যান্ড কো. ইতিবাচক অর্থনৈতিক, সামাজিক এবং পরিবেশগত প্রভাব তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ।

রাজশাহীর সময় / এফ কে