২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২৭:২৮ পূর্বাহ্ন


চট্টগ্রামে ৩৬ লাখ টাকার মাদক-সহ গ্রেফতার ৩ মাদক কারবারি
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২৩
চট্টগ্রামে ৩৬ লাখ টাকার মাদক-সহ গ্রেফতার ৩ মাদক কারবারি চট্টগ্রামে ৩৬ লাখ টাকার মাদক-সহ গ্রেফতার ৩ মাদক কারবারি


চট্টগ্রামে পৃথক দুটি অভিযানে ৯,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪৫ কেজি গাঁজা-সহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফ তার  করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২১ জানুয়ারি) র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক পৃথক ২টি অভিযানে চট্টগ্রাম জেলার আনোয়ারা এবং সিএমপির খুলশী এলাকা থেকে তাদের গেস্খফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার চুন্নাপাড়া গ্রামের মোঃ ইসমাইলের ছেলে রাশেদা আক্তার (৪০) ও একই জেলার কর্ণফুলী থানার বদলপুরা গ্রামের মোঃ ইলিয়াছের স্ত্রী নূরজাহান (৪২)। তাদের কাছ থেকে ৯,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ২৯ লক্ষ টাকা।

একই দিনে অপর এক অভিযানে সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকায় অভিযান চালিয়ে ৪৫ কেজি গাঁজা-সহ মোঃ দুলাল মিয়া (৩০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা।

গ্রেফতার মাদক কারবারি মোঃ দুলাল মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার ফরদাবাদ গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে। 

জিজ্ঞাসাবাদে গেস্খফতারকৃত মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছে। 

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক সংশ্লিষ্ট থানায় মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।