২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১৩:১১ পূর্বাহ্ন


প্রাক্তন বিমান সেবিকার রহস্যজনক মৃত্যু!
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২৩
প্রাক্তন বিমান সেবিকার রহস্যজনক মৃত্যু! প্রাক্তন বিমানসেবিকার রহস্যজনক মৃত্যু!


বাইপাসের ধারে মেট্রোপলিটনে প্রাক্তন বিমানসেবিকার রহস্য জনক মৃত্যু। পাঁচ তলা ফ্ল্যাটের নীচ থেকে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, করোনার আগে পর্যন্ত কাতার এয়ারওয়েজে চাকরি করতেন দেবপ্রিয়া বিশ্বাস নামের ওই প্রাক্তন বিমানসেবিকা। এদিন বিকেলে তাঁর দিদির ফ্ল্যাটের ছাদ থেকে পড়ে যান তিনি। 

সূত্রের খবর, বর্তমানে ইন্ডিগো এয়ারলাইন্সে কাজ করছিলেন দেবপ্রিয়া। তাঁর দিদির বাড়ি ওই ফ্ল্যাটেরই চারতলায়। শনিবার বিকেল চারটে নাগাদ তিনি উপর থেকে পড়ে যান। স্থানীয়রা জানাচ্ছেন, এই ঘটনাটির অনেকেই প্রত্যক্ষদর্শী ছিলেন। তবে কেউই তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেননি। 

পরবর্তী সময়ে দু-একজন স্থানীয় যুবক তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। একটি ট্যাক্সি ডেকে তাঁরাই ধরাধরি করে তুলে দেন। এরপর তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

পুলিশ সূত্রে জানা গেছে, ওই তরুণী যখন নীচে পড়েন, তখন তাঁর হাতে ছাদের গেটের চাবি ছিল এবং সেই গেটটি তিনি তালাবন্ধ করে দিয়েছিলেন। ফলে প্রাথমিকভাবে তদন্তকারীরা মনে করছেন, দেবপ্রিয়া আত্মহত্যাই করেছেন। তবে যেহেতু তিনি দিদির ফ্ল্যাটে ছিলেন, তাই সবাইকে লুকিয়ে কীভাবে তিনি ছাদের চাবি নিয়ে উপরে উঠে গেলেন এবং সেখান থেকে পড়ে গেলেন বা আত্মহত্যা করলেন, এসবই কিন্তু খতিয়ে দেখা হচ্ছে।