২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৩২:১০ অপরাহ্ন


প্রেমিকাকে গলা কেটে খুন করার চেষ্টা করলো প্রেমিক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৩-০১-২০২৩
প্রেমিকাকে গলা কেটে খুন করার চেষ্টা করলো প্রেমিক প্রেমিকাকে গলা কেটে খুন করার চেষ্টা করলো প্রেমিক


 গুজরাতের উমরেথ শহরে প্রেমিকাকে গলা কেটে খুন করার চেষ্টা করলেন প্রেমিক। ঘটনায় পর থেকে অভিযুক্ত প্রেমিক পলাতক বলে জানিয়েছে পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার কুড়ি বছরের তরুণীর চিৎকার এবং গোঙানির শব্দ শুনে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশের একটি দল গিয়ে দেখে, রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে আছেন ওই তরুণী। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা আমদাবাদের সরকারি হাসপাতালে পাঠানোর কথা বলেন। তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলে জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, গত শনিবার রাজ্যের উমরেথ শহরের কাছিয়াপোল এলাকায় বাড়িভাড়া নিয়েছিলেন ওই তরুণী এবং তাঁর পুরুষ সঙ্গী। রবিবার বিকেলের দিকে দু’জনের মধ্যে কোনও বিষয়ে বিবাদ হয়। বাড়ির মালিক হিতেশ কাছিয়া জানিয়েছেন, চিৎকার-চেঁচামেচির মধ্যেই তরুণীর উপর ঝাঁপিয়ে পড়েন সঙ্গে থাকা যুবক। ওই যুবক তরুণীর প্রেমিক নাকি স্বামী, সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ। পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক এ বিষয়ে জানিয়েছেন, আক্রান্ত তরুণী অভিযুক্ত ওই যুবকের প্রথম নামটাই পুলিশকে জানাতে পেরেছেন মাত্র। পুলিশ জানতে পেরেছে অভিযুক্তের নাম জ্যোতি। আক্রান্ত তরুণী সুস্থ হলে তাঁর বয়ান রেকর্ড করবে পুলিশ।

বাড়ির মালিক জানিয়েছেন, সচিত্র পরিচয়পত্র ছাড়াই ওই দু’জনকে বাড়িভাড়া দেওয়া হয়েছিল। প্রেমিক হিসাবেই ওই যুবকের পরিচয় দিয়েছিলেন তরুণী।