০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৩:২৬:৫৬ পূর্বাহ্ন


নিউটাউনের পুলিশ ব্যারাকে গুলি!
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০১-২০২৩
নিউটাউনের পুলিশ ব্যারাকে গুলি! নিউটাউনের পুলিশ ব্যারাকে গুলি!


ফের সহকর্মীর গুলির ঘায়ে আহত এক পুলিশকর্মী। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতার উপকণ্ঠে নিউটাউনের টেকনোসিটি পুলিশ ব্যারাকের ভিতর। সূত্রের খবর আহত পুলিশকর্মী কৌশিক ঘোষকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি এসআই পদে কর্মরত বলে জানা গেছে।

সূত্রের খবর, ব্যারাকে এসে বন্দুক রাখার সময় হঠাৎই এক পুলিশকর্মীর বন্দুক থেকে গুলি ছিটকে আসে। তা সোজা এসে লাগে কৌশিকের বাঁ পায়ে। গুলির আওয়াজ শুনে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে আসেন বাকিরা। আহত পুলিশকর্মীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। তবে ওই বন্দুক থেকে ইচ্ছাকৃতই গুলি চালানো হয়েছিল নাকি সত্যিই দুর্ঘটনাবশত এই কাণ্ড ঘটেছে তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

হাসপাতাল সূত্রে খবর, বুধবার রাতে কৌশিককে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবারই তাঁর অপারেশন করে গুলি বের করা হয়েছে। একদম কাছ থেকে গুলি লাগার কারণে সেই স্থানে গভীর ক্ষত তৈরি হয়েছিল। বর্তমানে ওই পুলিশকর্মীরা অবস্থা স্থিতিশীল। এদিকে জানা গেছে, যে পুলিশকর্মীর বন্দুক থেকে গুলি চলেছিল তাঁর নাম অভিজিৎ ঘোষ। তাঁকে ইতিমধ্যে সাসপেন্ড করা হয়েছে। ওই পুলিশকর্মীরা বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলেও খবর।