১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৪৩:৪৮ অপরাহ্ন


ভিডিও কলে ছিলেন স্ত্রীতে রেখে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়লো স্বামী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ৩১-০১-২০২৩
ভিডিও কলে ছিলেন স্ত্রীতে রেখে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়লো স্বামী ভিডিও কলে ছিলেন স্ত্রীতে রেখে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়লো স্বামী


স্ত্রীকে ভিডিও কলে কথা বলছিলেন স্বামী। হাটৎই শরু হয় কথা কাটাকাটি। আত্মহত্যা করবেন বলে স্ত্রীকে হুমকি দেন উচ্চপদস্থ ব্যাংক কর্মকর্তা স্বামী প্রসূন বন্দ্যোপাধ্যায় (৪৭)। কিন্ত স্ত্রী তারপরও ঝগড়া থামায়নি। এরই এক পর্যায়ে স্ত্রীর চোখের সামনেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়লেন তিনি ।

রবিবার রাত প্রায় পৌনে ৪টায় কোলকাতার গরফার পূর্বাচল মেন রোডের একটি ফ্ল্যাটে এ  ঘটনা ঘটে।

তিনি শেক্সপিয়ার সরণিতে একটি বেসরকারি ব্যাঙ্কের উচ্চপদে কর্মরত। আগে কর্মসূত্রে গুজরাতে থাকতেন প্রসূন। মাস দশেক আগে বদলি হয়ে আসেন কলকাতায়। তাঁর স্ত্রী অপর্ণা বন্দ্যোপাধ্যায় এখনও গুজরাতের আমদাবাদেই থাকেন। দম্পতির দুই মেয়েও সেখানেই মায়ের সঙ্গে থাকে।

রবিবার রাত ১টা নাগাদ স্ত্রী অপর্ণার সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন প্রসূন। সেই সময় আচমকাই দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। অপর্ণা জানিয়েছেন, সেই সময় আত্মহত্যা করার হুমকি দিতে শুরু করেন প্রসুন। এছাড়াও একটি সুইসাইড নোট লিখে তা তিনি হোয়াটসঅ্যাপ মারফত স্ত্রীকে পাঠিয়েছিলেন বলেও দাবি করেছেন অপর্ণা। এরপর ভিডিও কলে থাকতে থাকতেই সিলিং ফ্যানের সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়েন তিনি।

সঙ্গে সঙ্গে গরফা থানায় ফোন করে খবর দেন অপর্ণা। পুলিশ এসে ভিতর থেকে বন্ধ ফ্ল্যাটের দরজা ভেঙে ঘরে ঢোকে। ড্রয়িং রুমে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় প্রসূনকে। তাঁকে উদ্ধার করে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

পুলিশের কাছে অপর্ণা জানিয়েছেন, সম্প্রতি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তাঁর স্বামী। সেই নিয়েই দুজনের বচসা বাঁধে বলে দাবি করেছেন তিনি। তাঁর এই দাবি খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।