২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৩৩:২৮ পূর্বাহ্ন


রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার -২২
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২২
রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার -২২ রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার -২২


রাজশাহী জেলায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২২জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগ রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।   

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা -৪ জন, মোহনপুর থানা -১ জন, বাগমারা থানা -২ জন, দুর্গাপুর থানা -২ জন, পুঠিয়া থানা -১ জন, চারঘাট মডেল থানা -৩ জন ও বাঘা থানা -৯ জনকে আটক করে।

যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ  শ্রী আনন্দ রবি দাশ(৪৩) ও  মোঃ ইমাম হোসেন(২৪) কে ২০গ্রাম হেরোইনসহ আটক করে এবং ২৫বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

মোহনপুর থানা পুলিশ মোঃ সেলিম(৪২) কে ৮লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ নূর মোহাম্মদ মোল্লা(৫৬) কে ২৪গ্রাম গাঁজাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ শ্রী নিরেন সরদার(৫০) কে ১০লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ মোঃ মারুফ হোসেন অরফে রেন্টু(৩৫) কে ১৫পিচ ইয়াবাসহ আটক করে।

ডিবি পুলিশ রাজশাহী বাঘা থানা এলাকা হতে ১নং মোঃ রকিব আলী(৪২), মোঃ সুমন আলী(৪২), ৩নং মোঃ অনিক আলী অরফে পাইলট(৩০),  মোঃ মাসুদ রানা(৩০),  মোঃ বিপ্লব হোসেন অরফে  সাজু(২৫), মোঃ মামুন আলী(২৭) ও  মোঃ বাবু(২৫) কে ভেজাল গুড় ও গুড় তৈরির সরঞ্জামসহ আটক করে।

সোমবার সকালে আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময় / এফ কে