২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০৭:৪৮ পূর্বাহ্ন


রাজশাহীতে চামড়া শিল্প পার্ক প্রতিষ্ঠায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২২
রাজশাহীতে চামড়া শিল্প পার্ক প্রতিষ্ঠায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী রাজশাহীতে চামড়া শিল্প পার্ক প্রতিষ্ঠায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘পরিকল্পিত নগরায়ন ছাড়া একটি নগরে বসবাস করা অনেক কষ্টকর হয়। 

রাজশাহীকে একটি পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করে যাচ্ছি। মহানগরীর যতগুলো রাস্তা সম্ভব , সব রাস্তা প্রশস্ত করা হচ্ছে। নগরীতে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। বড় বড় রাস্তাসহ ওয়ার্ড পর্যায়ে পাড়ায়-মহল্লায় রাস্তাগুলোর কাজ প্রায় এই বছরের মধ্যে শেষ হয়ে যাবে। আগামী বছরের মার্চের মধ্যেই রাজশাহী মহানগরীর আরো অনেক বদলে যাবে।’ সোমবার সন্ধ্যায় আমানা গ্রুপের এক যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

রাসিক মেয়র আরো বলেন, ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে বিসিক শিল্পনগরী-২ গড়ে তোলা হচ্ছে। এর কাজ প্রায় শেষ পর্যায়ে। এখানে প্রকৃত উদ্যোক্তাদের প্লট বরাদ্দ দেওয়া হবে। 

রাজশাহীতে চামড়া শিল্প পার্ক প্রতিষ্ঠায় ইতোমধ্যে অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মেয়র আরো বলেন, ইতোমধ্যে রাজশাহী সারাদেশের মধ্যে অন্যতম বাসযোগ্য মহানগরী হিসেবে স্বীকৃতি পেয়েছে। রাজশাহীকে আরো আধুনিক, উন্নত ও বাসযোগ্য মহানগরী হিসেবে গড়ে তোলা হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন আমানা গ্রুপের চেয়ারম্যান মোঃ ফজলুর করিম। এ সময় আমানা হোমস এর পরিচালক মেহেদী হাসান রনি, মোফজল আহম্মেদ সহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

রাজশাহীর সময় / এফ কে