১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১০:৩৭ পূর্বাহ্ন


গভীর রাতে নগ্ন অবস্থায় বাড়ির দরজায় তরুণী!
এহেসান হাবিব তারা :
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২৩
গভীর রাতে নগ্ন অবস্থায় বাড়ির দরজায় তরুণী! গভীর রাতে নগ্ন অবস্থায় বাড়ির দরজায় তরুণী!


সম্পূর্ণ নগ্ন অবস্থায় রাতের অন্ধকারে একের পর এক বাড়ির কলিং বেল বাজিয়ে চলেছেন তরুণী। কিন্তু দরজা খুলছেন না কেউই। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই ঘটনা, যা ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

উত্তরপ্রদেশের রামপুরের মিলাক গ্রামে এ ঘটনা ঘটে । জানা গেছে, গত ২৯ জানুয়ারি গভীর রাতে মধ্য কুড়ির এক তরুণী সম্পূর্ণ নগ্ন অবস্থায় এলাকার একের পর এক বাড়িতে কলিং বেল বাজাচ্ছিলেন, হয়তো সাহায্যের আশাতেই। কিন্তু কেউই রাতবিরেতে ওই অবস্থায় বাড়িতে আসা অপরিচিত মহিলাকে সাহায্য করতে রাজি হননি। তবে ঘটনার পর গ্রামের এক বাসিন্দা পুলিশকে খবর দেন। তিনি জানিয়েছেন, তাঁর বাড়িতে কিছুক্ষণ ধাক্কাধাক্কি করে চলে যান তরুণী। তার পাঁচ মিনিটের মধ্যেই বাইকে করে আসে দুই যুবক। তারা ওই যুবতীর পিছু ধাওয়া করে। আরও কয়েক মিনিটের মধ্যেই সেখানে আসে পুলিশের একটি পেট্রলিং ভ্যান। সেটি তাদের পিছু নেয়।

প্রাথমিকভাবে ধারনা করা হয়েছিল, অত্যন্ত বিপদগ্রস্ত অবস্থায় ওই তরুণী সাহায্যের জন্যই বাড়ি বাড়ি ওইভাবে কলিং বেল বাজাচ্ছিলেন। এ ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ। এক তদন্তকারী আধিকারিক একটি ভিডিও বার্তায় জনগণের কাছে আর্জি জানিয়েছিলেন, কেউ যদি রাস্তাঘাটে তরুণীকে এমন অবস্থায় দেখতে পান, তাহলে যেন তাঁকে একটি পোশাক দিয়ে সঙ্গে সঙ্গে নিকটবর্তী থানায় খবর দেন। যদিও তার মধ্যেই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর তরুণীর পরিচয় জানতে পেরেছে পুলিশ। তাঁর পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। গত ৫ বছর ধরেই বরেলির একটি হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে বলে জানা গেছে।