১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০২:১০ পূর্বাহ্ন


স্কুল ছাত্রীর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২৩
স্কুল ছাত্রীর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্কুল ছাত্রীর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক


এক নাবালিকাকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। বাগুইআটি থানা এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায এক যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার। অভিযুক্ত যুবককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত যুবক একটি স্কুল বাসের হেল্পার ছিল। সেই স্কুল বাসটিতে করে স্কুলে যেত ওই নাবালিকা। ঘটনাটি ৫ বছর আগের। সেই সময় ওই যুবকের সঙ্গে নাবালিকার প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। অভিযোগ, পরবর্তী সময়ে ওই যুবক নাবালিকার সঙ্গে একাধিবার জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিল। পরবর্তী সময়ে নাবালিকার বাবা-মা বিষয়টি জানতে পারেন। তারা অভিযুক্ত যুবকের সঙ্গে মেয়ের মেলামেশা বন্ধ করে দেন। এরপরে ঘটে বিপত্তি। ওই যুবক নাবালিকার ক্ষতি করার হুমকি দেয়। এমনকী প্রাণনাশেরও হুমকি দেয়। পরিবারের অভিযোগ, শুধু তাই নয়, ওই যুবকের কাছে নাবালিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি রয়েছে। সেগুলিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। এরপর গত ১ ফেব্রুয়ারি বাগুইআটি থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নাবালিকার পরিবার।

এই অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করেছে পুলিশ। নাবালিকার মায়ের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। সেই সঙ্গে নাবালিকার মায়ের অভিযোগও খতিয়ে দেখছে। প্রসঙ্গত, সম্প্রতি রাজ্যে একের পর এক যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। এই পরিস্থিতিতে বাগুইহাটির ঘটনায় ফের প্রশ্ন উঠেছে নারীদের নিরাপত্তা নিয়ে।