২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:১০:০৩ অপরাহ্ন


মদ খেয়ে বউকে পিটিয়েছেন কাম্বলি
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৫-০২-২০২৩
মদ খেয়ে বউকে পিটিয়েছেন কাম্বলি মদ খেয়ে বউকে পিটিয়েছেন কাম্বলি


ফের বিপাকে পড়লেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি। মদ্যপ অবস্থায় স্ত্রীকে মারধরের অভিযোগ উঠছে বিনোদের বিরুদ্ধে। থানায় গিয়ে স্বামীর নামে অভিযোগ দায়ের করলেন বিনোদের স্ত্রী আন্দ্রেয়া।

মুম্বইয়ের বান্দ্রা থানায় আন্দ্রেয়া তাঁর স্বামীর নামে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছেন। স্ত্রীর অভিযোগ, মত্ত অবস্থায় তাঁর দিকে রান্নার বাসন ছুড়ে মারেন ভারতীয় দলের প্রাক্তন তারকা। যার ফলে মাথায় গুরুতর আঘাত লাগে আন্দ্রেয়ার।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে, শনিবার দুপুর ১টা থেকে ১:৩০ নাগাদ। অভিযোগপত্রে বিনোদের স্ত্রী আরও জানিয়েছেন, মদ খেয়ে বান্দ্রার ফ্ল্যাটে এসে অশান্তি শুরু করেন তাঁর স্বামী। তারপর আচমকাই রান্নাঘর থেকে একটি বাসন ছুড়ে মারে তাঁকে লক্ষ্য করে। সেটাই মাথায় এসে লাগে।

যেসময় এই ঘটনাটি ঘটে ফ্ল্যাটে ছিল তাঁদের ১২ বছরের ছেলেও। আন্দ্রেয়ার কথায়, ‘কোনও কারণ ছাড়াই আমার ও ছেলের সঙ্গে দুর্ব্যবহার করে বিনোদ। শুধু রান্নার বাসন দিয়ে নয়, ব্যাট দিয়ে মারধর করে।’ আহত অবস্থায় ছেলেকে নিয়ে হাসপাতালে যান আন্দ্রেয়া। সেখানে চিকিৎসার পরই থানায় গিয়ে স্বামীর নামে অভিযোগ লেখান তিনি।

এমনিতেই কাম্বালির টানাটানির সংসার। একসময়ের দাপুটে ক্রিকেটার, তিনি বর্তমানে অসহায়, সম্বলহীন। শচীনের বাল্যবন্ধু এবার জড়িয়ে পড়ল আরও বড় বিপদে। যদিও এখনও পর্যন্ত পুলিশ তাঁকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে কিনা তা জানা যায়নি।