২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৭:০৩:৫১ পূর্বাহ্ন


ব্ল্যাকমেল করে দিনের পর দিন গৃহবধূকে ধর্ষণ, অসহ্য হয়ে আত্মহত্যা !
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৫-০২-২০২৩
ব্ল্যাকমেল করে দিনের পর দিন গৃহবধূকে ধর্ষণ, অসহ্য হয়ে আত্মহত্যা ! ব্ল্যাকমেল করে দিনের পর দিন গৃহবধূকে ধর্ষণ, অসহ্য হয়ে আত্মহত্যা !


ব্ল্যাকমেল করে দিনের পর দিন গৃহবধূকে ধর্ষণ করতো যুবক। মুক্তি মিলবে না বুঝে  অবশেষে  আত্মহত্যা করেছে গৃহবধূ। এ ঘটনা হাওড়ার জয়পুরের জাতিপুকুরের। অভিযুক্ত গণেশ হাজরার গ্রেফতারির দাবিতে পথ অবরোধ করেন স্থানীয়রা। বধূর স্বামীর দাবি, প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ জানাতে গেলেও অভিযোগ নেয়নি পুলিশ

নিহত গৃহবধূর স্বামীর দাবি, বছর দুয়েক আগে তাঁর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ান গণেশ। তার পর থেকে ব্ল্যাকমেল করে তাঁর সঙ্গে বারবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন ওই প্রতিবেশী যুবক। বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেলে বিষয়টি তাঁকে জানান স্ত্রী। এর পর ঘটনার প্রতিবাদ করেন তিনি। পালটা গণেশ তাঁদের প্রাণে মারার ও বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। মৃতার স্বামী জানিয়েছেন, লোকলজ্জার ভয়ে তাঁরা বিষয়টি স্থানীয়দের জানাননি।

নিহতের স্বামী জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে গণেশ তাঁর স্ত্রীকে ফোন করে অকথ্য গালিগালাজ করে। তার পরই হতাশায় ভুগতে থাকেন তাঁর স্ত্রী। শুক্রবার রাতে ফাঁকা বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন বধূ। ফোনে ঘটনার কথা তাঁর স্বামীকে জানার প্রতিবেশীরা।

শনিবার দেহ বাড়িতে পৌঁছলে বাগনান সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। তাঁদের দাবি, অভিযুক্ত গণেশ হাজরাকে গ্রেফতার করতে হবে। প্রায় ঘণ্টাখানেক পর অবরোধ ওঠে।

মৃতের স্বামী জানিয়েছেন, আমাদের জীবন অতিষ্ঠ করে তুলেছিল গণেশ। আমার স্ত্রীকে ব্ল্যাকমেল করে ও শারীরিক সম্পর্ক করত। ওর প্রস্তাবে রাজি না হলে স্ত্রীকে মারধর করত ও। সব জেনেও লোকলজ্জার ভয়ে আমি চুপ ছিলাম। থানায় অভিযোগ জানাতে গিয়েছিলাম। কিন্তু অভিযোগ নেওয়া হয়নি।