২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪০:২০ অপরাহ্ন


শেরপুরে বাসের চাপায় ৫জন নিহতের ঘটনায় পলাতক আসামী গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২২
শেরপুরে বাসের চাপায় ৫জন  নিহতের ঘটনায় পলাতক আসামী গ্রেফতার শেরপুরে বাসের চাপায় ৫জন নিহতের ঘটনায় পলাতক আসামী গ্রেফতার


গত ২৬ জানুয়ারি বগুাড়ার শেরপুর উপজেলায় বাসের চাপায় সিএনজি চালকসহ ৫ জন নিহতের ঘটনার ঘাতক বাসের চালক মোঃ সাইফুল ইসলাম কে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থেকে আটক করেছে র‌্যাব-১২।

বাবুল প্রমাণিক ছিলেন একজন সিএনজি চালক। তিনি গত (২৬ জানুয়ারী) বগুড়া জেলার শেরপুর থানাধীন মির্জাপুর এলাকায় সিএনজি চালানোর সময় হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাস বিপরীত দিক হইতে বেপরোয়া গতিতে এসে সিএনজির সহিত মুখোমুখি সংঘর্ষ ঘটিয়ে  ড্রাইভার গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

ওই সময় ঘটনাস্থলে সিএনজিতে থাকা সিএনজি চালকসহ ৫ জন ঘটনাস্থলেই মারা যায়। 

পরে নিহত সিএনজি চালকের ছেলে বাদী হয়ে বগুড়া জেলার শেরপুর থানায়(মামলা নং -৪০,তারিখ-২৭/০১/২০২২ ইং, ধারা-৯৮/১০৫ সড়ক পরিবহন আইন) অজ্ঞাতনামা হানিফ পরিবহনের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পাশাপাশি ভুক্তভোগী পরিবার র‌্যাব-১২ এর কাছে ঘাতক চালককে গ্রেফতারের জন্য একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর অধিনায়কের নির্দেশনা মোতাবেক র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সোমবার (১৪ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৫টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন একতা হোটেলের সামনে হইতে পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত পলাতক আসামী মোঃ সাইফুল ইসলাম (৫৬), ঢাকা জেলার সাভার থানার বেগুনবাড়ী মহল্লার -জানে আলমের ছেলে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

রাজশাহীর সময় / এফ কে