১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৩৪:০৬ অপরাহ্ন


রাজকীয় বন্দোবস্ত সিড-কিয়ারার বিয়েতে, অতিথি আপ্যায়নে থাকছে যা যা থাকছে
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৫-০২-২০২৩
রাজকীয় বন্দোবস্ত সিড-কিয়ারার বিয়েতে, অতিথি আপ্যায়নে থাকছে যা যা থাকছে ফাইল ফটো


সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে এখন বলিউডের অন্যতম চর্চিত বিষয়। ইতিমধ্যেই শুরু হয় গিয়েছে বিয়ের অনুষ্ঠান। রাজস্থানের রাজপ্রাসাদে আর একদিনপরই চারহাত এক হবে এই তারকা জুটির। চুপিসারে বিয়ে সারলেও বিয়েতে রাজকীয় বন্দোস্তের এতটুকু খামতি নেই। অতিথিদের অভ্যর্থনা থেকে বিয়ের অনুষ্ঠান, জাঁকজমকের কোনও খামতি নেই। আগামী ৬ ফেব্রুয়ারিই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি। ইতিমধ্যেই এই তারকা জুটির বিয়ে নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। আগামী ৪ ফেব্রুয়ারি থেকেই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। আথিয়া শেট্টি ও কে এল রাহুলের পর এবার বলিউডের হট কেক সিদ্ধার্থ মালহোতরা ও কিয়ারা আডবানির বিয়ে। শেরশাহের সেটেই একে অপরের প্রেমে পড়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। এরপর থেকেই এই তারকা জুটির কেমিষ্ট্রি মুগ্ধ করেছিল নেটিজেনদের। তখন থেকেই এই জুটির ডি ডে-এর জন্য অপেক্ষা করে কয়েছেন ভক্তরা।

সিদ্ধার্থ-কিয়ার বিয়ের আসরে চাঁদের হাট। আমন্ত্রিতদের তালিকায় নাম রয়েছে করণ জোহর, রোহিত শেট্টি, ইশা আম্বানি, রাম চরণ, শাহিদ কাপুর এবং মীরা রাজপুত-সহ আরও অনেকে। অতিথিদের জন্য থাকছে একের পর এক চমক। প্রত্যেক অতিথিকে দেওয়া হবে স্পায়ের গিফট ভাউচার। এছাড়া থাকছে মরু সাফারির বন্দোবস্তও। বিয়ের ভেন্যুতে থাকছে একাধিক বিলাসবহুল গাড়িও। এছাড়া বিয়ের ভেন্যুতেও থাকছে দুটি রেস্তোরাঁ। জিম, বার, সুউমিংপুলের ব্যবস্থাও রয়েছে।

ব্যাঙ্গালোর টাইমসের রিপোর্ট অনুযায়ী সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিয়ের মতোই জমকালো হবে বিয়ের মেনুও। পাতে থাকছে কন্টিনেন্টাল থেকে ভারতীয় খাওয়ারও। থাকছে রাজস্থানী খাওয়ারও। বিশেষভাবে থাকছে বাজরে কি রোটি এবং বাজরে কা সোয়তা।

প্রসঙ্গত, সম্প্রতি মণীশ মালহোত্রার বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছিল তরুণ জুটিকে। এরপর থেকেই বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকই পরতে চলেছেন দম্পতি এমন গুজবই ছড়িয়েছিল। ইন্ডিয়া টু ডে-এর রিপোর্ট অনুসারে বিয়েতে কিয়ারা একটি লাল লেহেঙ্গা পরবেন এবং সিদ্ধার্থ একটি লাল শাফা সহ একটি অফ-হোয়াইট শেরওয়ানি পরবেন বলে জানা যাচ্ছে। কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে নেটিজেনরা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ে হতে চলেছে। প্রাসাদটি স্বপ্নের চেয়ে কিছু কম সুন্দর নয় বিলাসবহুল পাঁচতারা হোটেলটি একটি সুন্দর নৈসর্গিক অবস্থান এবং সবুজের মাঝে অবস্থিত।বিশাল প্রাসাদে আশ্চর্যজনক সুযোগ-সুবিধা এবং মনোরম ল্যান্ডস্কেপ ভিউ সহ জমকালো কক্ষ রয়েছে। সঙ্গীতের রাতে এই জুটি তাঁদের পারফরম্যান্স দিয়ে মঞ্চে আগুন লাগিয়ে দেবেন বলে আশা করা হচ্ছে। সম্প্রতি কিয়ারা দুবাইতে সিডের সঙ্গে তাঁর নববর্ষের ছুটির সময় বন্ধুদের সঙ্গে একটি গানের প্লেলিস্ট নিয়ে আলোচনা করতে শোনা গিয়েছিল। তারা দুজনেই তাদের সুপারহিট ফিল্ম শেরশাহ থেকে তাদের রাতে লাম্বিয়ান গানে পারফর্ম করতে পারে কারণ সেখান থেকেই এটি শুরু হয়েছিল। ৬ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এই তারকা জুটি। সূত্রের খবর বিয়ের পএ দু'টি রিসেপশন পার্টি দেওয়া হবে সিদ্ধার্থ-কিয়ারার পক্ষ থেকে। একটি দিল্লিতে, অপরটি মুম্বইতে।