২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:২২:৪৬ অপরাহ্ন


নওগাঁয় বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২৩
নওগাঁয় বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা নওগাঁয় বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা


জ্ঞানের আলোকবর্তিকা হয়ে দেশের উত্তরাঞ্চলের মানব সম্পদ উন্নয়নে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নওগাঁয় উপহার দিয়েছেন বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয়। নওগাঁয় বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় বিল পাশ জাতীয় সংসদে পাশ হওয়ায় খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি'র পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা সদরে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে থেকে এ শোভাযাত্রা বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের স্থানীয় নেতা-কর্মীরা অংশ নেন।

এসময় উল্লসিত জনতা শ্লোগানে শ্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রানঢালা অভিনন্দন ও গভীর কৃতজ্ঞতা জানিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ত্রিশূলের সভাপতি প্রকৌশলী তৃণা মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।