২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২২:১৮ পূর্বাহ্ন


সালমা হায়েককে কমেডি চরিত্রে নেওয়া হয়নি যে কারণে
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২৩
সালমা হায়েককে কমেডি চরিত্রে নেওয়া হয়নি যে কারণে সালমা হায়েক। ফাইল ফটো


সালমা হায়েককে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। সালমা হায়েক হলেন ম্যাক্সিকান এবং আমেরিকান টিভি, চলচ্চিত্র অভিনেত্রী এবং প্রযোজক। সালমা হায়েক দেখতে অনেক আকর্ষণীয়, তাই তাকে ‘সেক্সি গার্ল’ বলা হয়।

সালমা হায়েক দেখতে অনেক স্মার্ট বিধায় ১৯৯৭ সালের (ফুলস রাশ ইন এবং ব্রেকিং আপ) পরে তাকে বলিউডের কোনো সিনেমায় কমেডি চরিত্রে নির্বাচন করা হয়নি। কারণ হিসেবে অনেক প্রোডিউসার এবং পরিচালকই বলেছেন যে কমেডি চরিত্র করতে যে ধরনের লুক এবং শারীরিক কাঠামো প্রয়োজন সেটা হায়েকের নেই। তিনি পুরোপুরি একজন স্মার্ট গার্ল।

সালমা হায়েক আমেরিকান ভ্যারাইটি মিডিয়া সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, যে গত ২০ বছর ধরে কমেডি চরিত্রে অভিনয় করতে চাচ্ছেন। কিন্তু হলিউড তাকে বাধা দিচ্ছে। কারণ তিনি দেখতে খুব আদেবদনময়ী।

এই অভিনেত্রী আরও বলেন, গত ২০ বছর আগে বলিউড সিনেমায় কমেডি চরিত্রে অভিনয় করতে না পেরে আমার অনেক মন খারাপ হত। কিন্তু এখন আর হয় না। কারণ ৫৬ বছর বয়সে এসে বিভিন্ন চরিত্রে এখনো কাজ করে যাচ্ছি।

তাই আমি দুঃখিতও নই, রাগান্বিতও নই। আমি হাসছি। আমি হাসছি। এই হাসির মধ্য দিয়েই বাকি জীবনটা কাটিয়ে দেব। খুব শিগগির সালমা হায়েক স্টিভেন সোডারবার্গের ‘ম্যাজিক মাইক’র লাস্ট ড্যান্সে আবারও দর্শকদের সামনে রোমান্টিক ভূমিকায় ফিরছেন।