২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫৭:৩৮ অপরাহ্ন


মধ্যরাতে এ কী হাল কাজলের মেয়ে নায়সার!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২৩
মধ্যরাতে এ কী হাল কাজলের মেয়ে নায়সার! বন্ধুবান্ধব নিয়ে পার্টি করতে ভালবাসেন কাজল এবং অজয় দেবগনের কন্যা। ফাইল ছবি


বাবা-মায়েরা যখন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর বিয়ে নিয়ে ব্যস্ত, জমিয়ে রাত-পার্টি সেরে ফেললেন তারকাসন্তানরা। ঝালর দেওয়া গোলাপি পোশাকে নায়সা দেবগনকে দেখা গেল গাড়ি থেকে নামতে। তাঁর চোখে আইশ্যাডো, ঠোঁটে গোলাপি লিপস্টিক, সবই যথাযথ ছিল। শিমারে ঝলমল করছিল গাল। কিন্তু সেই রূপই ফেরার সময়ে বদলে গেল। একেবারে ‘ভূত’ দেখার মতো চমকে উঠলেন অনুরাগীরা।

এমনিতেই বন্ধুবান্ধব নিয়ে পার্টি করতে ভালবাসেন কাজল এবং অজয় দেবগনের কন্যা। তাঁকে ওরহান অবত্রমানীর সঙ্গে বিভিন্ন পাবে ঢুকতে এবং বেরোতে দেখা যায়। তবে সম্প্রতি মধ্যরাতের পার্টিতে শুধু প্রাণের বন্ধু ওরি (ওরহান) নয়, ছিলেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান, শ্বেতা তিওয়ারির কন্যা পালক তিওয়ারি, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং কন্যা সুহানা খান-সহ আরও অনেকেই। সবচেয়ে বেশি বেসামাল অবস্থায় দেখা গেল নায়সাকেই।

পার্টি থেকে বেরোলেন যখন, টলমল করছেন। বেশবাস ঠিক নেই। রূপটান তো উঠে গিয়েছে কখন! আইশ্যাডো অবধি মোছা। শুধু সুরাপান করেই এতটা বিধ্বস্ত কাজল-কন্যা? নাকি ভিতরে আরও কিছু ঘটেছে? সমাজমাধ্যমে সে নিয়েও কটাক্ষের ঝড়। কেউ বললেন, “আরে নায়সা তো হাঁটতেই পারছে না!” আবার মন্তব্য ভেসে এল, “লিপস্টিক, মুখের রং কে তুলে দিল সব?” কেউ মন্তব্য করলেন, “প্রবেশ-প্রস্থানের ম্যাজিকেই নায়সা বদলে গেল?”

পটৌডি পরিবারের একত্রে মধ্যাহ্নভোজের আয়োজন ছিল সে দিনই। সেখান থেকে সটান রাতের পার্টিতে চলে আসেন ইব্রাহিম। সাদা শার্টের উপর কালো জ্যাকেট চড়িয়ে নিয়েছিলেন তিনি। সঙ্গে হালকা দাড়ি-গোঁফে ‘হট’ লুক। তাতেই কি কাত হলেন নায়সা? গোলাপি পোশাকে উজ্জ্বল তরুণীকে হাসিখুশি ইব্রাহিমের সঙ্গেও ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। বেসামাল তারকাসন্তানরা যখন একসঙ্গে পর পর ছবি তুলে চলেছিলেন, ক্যামেরার পিছনে কিন্তু ছিলেন ওরহান অবত্রমানী।