২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২১:৩০ অপরাহ্ন


বাড়িতে ঢুকে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত করে হত্যা
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২৩
বাড়িতে ঢুকে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত করে হত্যা বাড়িতে ঢুকে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত করে হত্যা


বাড়িতে ঢুকে কৌসর মুবিনা (২৪) নামের এক স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত হত্যা করেছে এক ব্যক্তি।

সোমবার বেঙ্গালুরুর শান্তিনগরের কাছে নানজাপ্পা সার্কেল এলাকায় এ ঘটনা ঘটে। তিনি তার ১২ বছরের মেয়েকে নিয়ে বাড়িতে ভাড়া থাকতেন তিনি। এলাকারই একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করতেন  তিনি। হত্যার সময় তাঁর মেয়ে স্কুলে ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে খুন করা হয় মুবিনাকে। তাঁর ফ্ল্যাট থেকে চিৎকার চেঁচামেচি শুনে ছুটে যান প্রতিবেশীরা। তারপরেই সেখান থেকে পালিয়ে যেতে দেখা যায় এক ব্যক্তিকে। ঘরের ভিতরে ঢুকতেই দেখা যায়, রক্তে ভেসে যাচ্ছে চারপাশ, তার মধ্যেই পড়ে রয়েছেন মুবিনা। তাঁর গলায় গভীর ক্ষত ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, মুবিনার গলায় ৩ বার ছুরি দিয়ে কোপ মারে আততায়ী। তাঁর ফ্ল্যাট থেকে কোনও টাকা কিংবা মূল্যবান জিনিস চুরি যায়নি। অর্থাৎ, চুরি নয়, মুবিনাকে খুন করাই ছিল হত্যাকারীর উদ্দেশ্য। খুনি মৃতা মহিলার পূর্বপরিচিত বলেই ধারা করছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে তদন্তকারীরা। পুলিশের দুটি দল গঠন করে খুনির সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামীর সঙ্গে বিবাদ মেটেনি মুবিনার। এই ঘটনায় কোনওভাবে তিনি জড়িত কিনা, সেই সম্ভাবনাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।