২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০১:৫১ অপরাহ্ন


হট ক্লিভেজে ঝড় তুললেন 'সেক্সবম্ব' এষা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২৩
হট ক্লিভেজে ঝড় তুললেন 'সেক্সবম্ব' এষা এষা গুপ্তা। ফাইল ফটো


উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন,সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। 

বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা।   সেক্সি হট ফিগারে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন এষা। সিজলিং হট  এষাকে দেখে নিজেদের শান্ত রাখতে পারছেন না ভক্তরা। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা।  

সুপারহট কিলার লুকে এষাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। অভিনেত্রীর শরীরী ভাঁজে চোখ আটকে নেটিজেনদের। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। ভক্তরা এষার ছবিতে হার্ট ও ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন।

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষা গুপ্তার নাম রয়েছে।  উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।

অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন আকাশছোঁয়া। বর্তমানে এষার ফলোয়ারের সংখ্যা ১০ লাখেরও বেশি। তবে বলিউডে সিনেমায় অত বেশি দেখা না গেলে তার সাফল্য কিছু কম নয়।