০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:৩৩:৪৪ অপরাহ্ন


সড়ক দুর্ঘটনায় নানি-নাতি নিহত, ৭ সেনা সদস্য আহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৬-০২-২০২২
সড়ক দুর্ঘটনায় নানি-নাতি নিহত, ৭ সেনা সদস্য আহত সড়ক দুর্ঘটনায় নানি-নাতি নিহত, আহত ৭ সেনা সদস্য


ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় নানি-নাতি নিহত হয়েছেন। এসময় আবার একটি বাস নিহতদের লাশ চাপা এড়াতে গেলে ঘটে আরেক দুর্ঘটনা। বসাটি সেনাবাহিনীর একটি গাড়িকে চাপা দিলে সেটি রাস্তার পাশে উল্টে গিয়ে ৭ সেনা সদস্য আহত হন।

মহাসড়কের মেহরাবাড়ি নামকস্থানে বুধবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) ও তার নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত (৩)।

আর আহত সেনা সদস্যরা হলেন- সার্জেন্ট মির্জা, সেনা সদস্য কাজী আল মামুন, গোবিন্দ, আবদুল্লাহ, মাহফুজুর রহমান, রোমান ও কাউসার আহাম্মেদ। তারা সকলেই ময়মনসিংহ ক্যান্টরমেন্টে কর্মরত রয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহে সিএমএস-এ পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানায়, রাস্তা পারাপারের সময় ঢাকাগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যান নানি-নাতিকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে তারা দুজনই ঘটনাস্থলে নিহত হন। এসময় নিহতদের লাশ সামনে দেখেতে পেয়ে সেগুলো চাপা এড়োনোর চেষ্টা করে একটি বাস। তখন একই পথগামী সেনা বাহিনীর একটি গাড়িকে চাপা দেয় বাসটি। এতে গাড়িটি রাস্তার পাশে উল্টে সাত সেনা সদস্য নিহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ড: তুষার জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ৭ সেনা সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে একজন ডাক্তারের তত্ত্বাবধানে ময়মনসিংহ সিএমএসএ পাঠানো হয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আর নিহতদের লাশ থানায় নিয়ে আসা হয়েছে।

রাজশাহীর সময় / এফ কে