২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৫৮:৪৯ পূর্বাহ্ন


বিদ্যাসভা স্কুলের আযোজনে অনুষ্ঠিত হলো “হৃদয়ে একুশ”
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২৩
বিদ্যাসভা স্কুলের আযোজনে অনুষ্ঠিত হলো “হৃদয়ে একুশ” বিদ্যাসভা স্কুলের আযোজনে অনুষ্ঠিত হলো “হৃদয়ে একুশ”


মহান ২১ ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে একুশের চেতনা ছড়িয়ে দিতে বিদ্যাসভা স্কুলে এক বর্নাঢ্য র‌্যালির আয়োজন করেন । এছাড়া ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে বিদ্যালয় প্রাঙ্গনের শহীদ মিনারে পুস্পস্তবক প্রদান করেন । পরবর্তীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যেমে সুবিধা বঞ্চিত শিশুরা গান,নাচ ,কবিতা আবৃতি ও নাটিকার মাধ্যেমে নিজেদের মাতৃভাষা স্বরুপ তুলে ধরেন অতিথিদের মাঝে ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  মোঃ জাহিদুল হাসান - প্রতিষ্ঠাতা সভাপতি - সোস্যাল ভলান্টিয়ার অব বাংলাদেশ,মোঃ ইসমাইল হোসাইন - সাধারণ সম্পাদক - সোস্যাল ভলান্টিয়ার অব বাংলাদেশ ,আবু সুফিয়ান - অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক - সোস্যাল ভলান্টিয়ার অব বাংলাদেশ,ফয়েজ আহম্মদ। প্রেসিডেন্ট ইলেক্ট, রোটারী ক্লাব অফ ঢাকা রাইজিং স্টারস, মো: ফরিদুজ্জামান শপন। সদস্য, রোটারী ক্লাব অফ ঢাকা রাইজিং স্টারস । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওর্য়াক ফর বেটার সোসাইটি ও বিদ্যাসভা স্কুলের সভাপতি সাদিয়া উম্মে হানিসহ সমাজের বিভিন্ন শ্রেনী পেশার জ্ঞানী গুনি ব্যাক্তিবর্গরা ।

বিদ্যাসভা স্কুলের ফাউন্ডার এন্ড জেনারেল সেক্রেটারি আনিকা তাবাস্সুম বলেন,প্রতিষ্ঠালগ্ন থেকে নানা প্রতিকুলতা সত্বেও বিদ্যাসভা স্কুল সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বদ্ধ পরিকর তাদের এই অগ্রযাত্রা অব্যহত থাকবে । অনুষ্ঠান পরবর্তী শিশুদের মাঝে বিভিন্ন পুরুষ্কার ও দুপুরের খাবার বিতরন করা হয় ।