০৩ ডিসেম্বর ২০২৩, রবিবার, ০১:৩৪:৫৮ অপরাহ্ন


সঞ্চালক হিসেবে নজর কাড়লেন কঙ্গনা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৬-০২-২০২২
সঞ্চালক হিসেবে নজর কাড়লেন কঙ্গনা সঞ্চালক হিসেবে নজর কাড়লেন কঙ্গনা


অভিনয় জগতে নিজের দক্ষতা অনেক আগেই প্রমাণ করেছেন তিনি। এবার সঞ্চালক হিসেবে নজর কাড়তে আসছেন সকলের। তাকে ভালোবাসা যায়। তার নিন্দা করা যায়। কিন্তু, উপেক্ষা করা যায় না। সে কথা আবারও বুঝিয়ে দিলেন বলি কুইন কঙ্গনা রানাওয়াত।

ওটিটি’র পর্দায় আসছে 'লক আপ' নামের একটি রিয়েলিটি শো। যার সঞ্চালনার দায়িত্ব রয়েছেন কঙ্গনা রানাওয়াত। একগুচ্ছ বিতর্কিত সেলিব্রিটি একসঙ্গে লক আপ হবে এই শো-তে। মুক্তি পেল ওই শো-এর ট্রেলার। গোল্ডেন আউটফিট পরে ট্রেলারে ধরা দিলেন অভিনেত্রী। ট্রেলারে বুঝিয়ে দিয়েছেন, ‘আমার জেল, আমার নিয়ম’। 

ট্রেলারে নায়িকা সাফ জানিয়েছেন, এমন একটি জায়গা যেখানে থাকা কোনও স্বপ্নের থেকে কম নয়। (একটু হেসে) দুঃস্বপ্নের থেকে কম নয়। এখানে প্রবেশ করা মানে প্রতিযোগীদের উচ্চমাত্রার জীবন যাত্রা বাইরে রেখে প্রবেশ করতে হবে। কিন্তু তারকাদের অসুবিধে সম্পর্কে সম্পূর্ণ নজর রাখা হবে। হাতকড়ির সঙ্গে সঙ্গ মিলবে এমন এক তারকা প্রতিযোগীর যারা একে অপরের ঘুম ওড়াবে। 

তারকাদের নাকি আউট হওয়ার আগে নিজেদের বিভিন্ন সিক্রেট ফাঁস করতে হবে সকলের সামনে। জেলেই নাকি অত্যাচারি খেলা হবে! ফলত আপকামিং রিয়েলিটি শো-তেও যে 'ব্যাডাস' অবতারেই ধরা দেবেন কঙ্গনা তা বলাবাহুল্য।

জানা গিয়েছে, অনেকটা বিগবস -এর ধাঁচে গড়ে তোলা হয়েছে ওই শো-কে। তবে একাধিক 'টুইস্ট' থাকছে। টিজারে কঙ্গনা জানিয়েছিলেন, ১৬ জন বিতর্কিত সেলিব্রিটিকে ওই শোতে দেখা যাবে। ৭২ দিন চলবে ওই রিয়েলিটি শো-টি। কিন্তু, কারা ওই শো-তে অংশ নিতে চলেছেন? বর্তমানে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়। বিষয়টি নিয়ে অফিসিয়ালিও কোনও ঘোষণা করা হয়নি।

শো-এর ফর্ম্যাট যেমন সাহসী, তার উপর সঞ্চালক হিসেবে কঙ্গনা। 

রাজশাহীর সময় / এফ কে