২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৮:২৮ পূর্বাহ্ন


নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন স্ত্রী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২৩
নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন স্ত্রী নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন স্ত্রী


ব্যক্তিগত জীবনে আরও বড় বিতর্কের মুখে পড়লেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি । এবার তাঁর বিরুদ্ধে ধর্ষণের  অভিযোগ দায়ের করলেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে আলিয়া অভিযোগ করেছেন যে, আইনি লড়াইয়ে নওয়াজউদ্দিন তাঁর বাচ্চাদের রীতিমতো চুরি করার চেষ্টা করছেন।

ভিডিওটি পোস্ট করে আলিয়া বলেছেন, “নওয়াজ দাবি করেছেন যে, তিনি বাচ্চাদের হেফাজত চান। কোনওদিন উনি নিজের বাচ্চা হওয়ার আনন্দ অনুভব করেননি, এমনকি ডায়াপার কীভাবে বদলাতে হয়, তাও জানেন না। আমাদের বাচ্চারা কবে বড় হয়ে গেছে, সে খবরই রাখেননি নওয়াজ। আজ সে আমার থেকে বাচ্চাদের কেড়ে নিয়ে দেখাতে চায় যে সে কত ভাল বাবা! আসলে উনি একজন কাপুরুষ বাবা। নিজের ক্ষমতার অপব্যবহার করে আমার কাছ থেকে বাচ্চাদের কেড়ে নিতে চাইছেন উনি।”

এর পাশাপাশি আলিয়া তাঁর স্বামীর বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। সে কথা জানিয়ে আলিয়া ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “নওয়াজ একজন দুর্দান্ত অভিনেতা, তাই খুব কৌশলেই মহান মানুষ হওয়ার চেষ্টা করছেন। ওঁর মা আমার নিষ্পাপ শিশুকে অবৈধ বলে দাবি করেছে। তারপরেও নওয়াজ চুপ থেকেছে, কোনও প্রতিবাদ করেনি। আমি ধর্ষণের শিকার। বৃহস্পতিবার ভারসোভা থানায় ওঁর বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছি। যাই হোক না কেন, আমি আমার নিষ্পাপ সন্তানদের এই হৃদয়হীন মানুষটির হাতে কোনওভাবেই তুলে দেব না।”