২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০০:২৫ পূর্বাহ্ন


ভাবির সঙ্গে পরকীয়ার জেরে আনসার সদস্য সোহাগকে হত্যা ! ভাবি গ্রেফতার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২৩
ভাবির সঙ্গে পরকীয়ার জেরে আনসার সদস্য সোহাগকে হত্যা ! ভাবি গ্রেফতার ভাবির সঙ্গে পরকীয়ার জেরে আনসার সদস্য সোহাগকে হত্যা ! ভাবি গ্রেফতার


নাটোরের বাগাতিপাড়ায় সাকিবুল ইসলাম সোহাগ (২৮) নামের আনসার সদস্যের মৃত্যুর ঘটনায় তার চাচাত ভাবির বিরুদ্ধে শুক্রবার রাতে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মুজিবুর রহমান। মামলাটি দায়ের করেন বাগাতিপাড়া মডেল থানায়।

মামলার পর আটক ভাবিকে মামলার জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার দেখানো হয়েছে।

নিহত সাকিবুল ইসলাম সোহাগ বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের নাজিরপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে অগ্রণী ব্যাংকে আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার কথা জানালেও গণমাধ্যমকে এখনই কিছু জানাতে চান না তিনি।

তিনি বলেন, লাবনীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে নিহত সোহাগের সঙ্গে পরকীয়ার সম্পর্ক থাকার বিষয়টি লাবনী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে ওসি জানিয়েছেন।

পুলিশ, এলাকাবাসী ও স্বজনদের সূত্রে জানা গেছে, নিহত আনসার সদস্য সাকিবুল ইসলাম সোহাগ ছুটি কাটানোর উদ্দেশ্যে বৃহস্পতিবার কর্মস্থল থেকে ট্রেনযোগে বাড়ি ফিরছিলেন। সোহাগের বাড়ি ফেরার অপেক্ষায় ছিলেন তার পরিবারের সদস্যরা। কিন্তু কখন এলাকায় ফিরেছেন তা পরিবারের সদস্যরা জানতেন না। ওইদিন রাত ১০টার দিকে হঠাৎ পাশের বাড়ি থেকে সোহাগ মারা যাচ্ছে বলে চিৎকার শোনা যায়। পরিবারের সদস্যরা ছুটে পাশের চাচা মুনছুর আলীর পুত্রবধূ লাবনীর বাড়িতে গিয়ে সোহাগকে পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

তবে শুরু থেকেই স্বজনরা অভিযোগ করেন, ভাবির সঙ্গে পরকীয়ার জেরে সোহাগকে হত্যা করা হয়েছে।