২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০৫:৫৯ অপরাহ্ন


হারের দুঃখ ভুলে জয়ে ফিরতে রাতে মাঠে নামছে লিভারপুল
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২৩
হারের দুঃখ ভুলে জয়ে ফিরতে রাতে মাঠে নামছে লিভারপুল হারের দুঃখ ভুলে জয়ে ফিরতে রাতে মাঠে নামছে লিভারপুল


চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের কাছে হারের দুঃখ ভুলে জয়ে ফিরতে ইংলিশ প্রিমিয়ার লিগে রাতে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে মাঠে নামবে লিভারপুল। সেলহার্স্ট পার্কে অল রেডদের আতিথ্য দেবে লন্ডনের ক্লাবটি।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

প্রিমিয়ার লিগে এবারের মৌসুমটা খুব একটা ভালো কাটছে না লিভারপুলের। লিগ টেবিলে ৮ম স্থানে অবস্থান করছে গেল বারের রানার্স আপরা। আর ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৫-২ গোলে হারের পর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের স্বপ্নটাও ফিকে হয়ে গেছে অল রেডদের।

পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লড়াইয়ে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে মাঠে নামবে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের বিপক্ষে হারলেও, লিগে নিজেদের শেষ দুই ম্যাচে জয় পেয়েছে অল রেডরা। এই ম্যাচে ইনজুরির কারণে উইঙ্গার লুইস দিয়াজ ও সেন্টার ব্যাক ইব্রাহিম কন্তের সার্ভিস পাচ্ছেন না ইয়ুর্গেন ক্লপ। আর চ্যাম্পিয়ন্স লিগ বিপর্যয়ের কথা ভুলে, ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় তুলে নিতে চান এই জার্মান কোচ।

ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘মাদ্রিদের বিপক্ষে আমরা প্রথম ২০ মিনিট ভালো ছন্দে ছিলাম। ম্যাচে আমরা কিছু ভুল করেছি। আর মাদ্রিদ সেই ভুলগুলোর সুযোগ নিয়েছে। ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে সেই ভুলগুলো করতে চাই না। তারা অনেক বড় দল, তাদের অনেক সম্মান করি। আর এই ম্যাচ জিতে আমরা আবার কামব্যাক করতে চাই।’

এদিকে, লিগে খুব একটা ভালো অবস্থানে নেই ক্রিস্টাল প্যালেস। ২৩ ম্যাচ খেলে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নম্বরে রয়েছে ক্লাবটি। তবে ঘরের মাঠে লিভারপুলকে ছেড়ে কথা বলবে না ক্রিস্টাল প্যালেস। নিজেদের শেষ দেখায় অ্যানফিল্ডে ১-১ গোলে ড্র করেছিল লন্ডনের ক্লাবটি।