১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:০০:৫৪ পূর্বাহ্ন


স্বামীদের ডিভোর্স দিয়ে সহবাস দুই মহিলার
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৭-০২-২০২২
স্বামীদের ডিভোর্স দিয়ে সহবাস দুই মহিলার স্বামীদের ডিভোর্স দিয়ে সহবাস দুই মহিলার


দুই আমেরিকান মহিলার কাণ্ড হয়েছে ভাইরাল। তাঁদের নাম টোরি ও সোল। তাঁরা নিজেদের প্রেমে এতটাই মত্ত যে স্বামীদের ডিভোর্স পর্যন্ত দিয়েছেন। না তাঁরা যে আগে থেকেই সমকামী ছিলেন এমন নয়। টোরি ও সোলের স্বামীরা একে অপরের বন্ধু। একটি পার্টিতে গিয়েই আলাপ হয় টোরি ও সোলের। তারপর বন্ধুত্ব গাঢ় হয়। ধীরে ধীরে একে অপরের  জন্য অন্যরকম কিছু অনুভব করেন ওই দুই মহিলা। তারপর নিজেদের অজান্তেই তাঁরা জড়িয়ে পড়েন প্রেমে।

প্রেমে পড়তেই আর বেশি ভাবেন না তাঁরা। নিজেদের স্বামীকে তাঁর ডিভোর্স দিয়ে দেন এবং এক সঙ্গে থাকতে শুরু করেন এই দুই মহিলা। এই পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু হঠাৎ তাঁদের জীবনে অন্য কিছুর অভাব মনে হয়।

নিজদের নতুন সংসারে তাঁরা দারুণ খুশি। কিন্তু তাঁদের একজন পুরুষ সঙ্গীও দরকার। এবং এই কথা ভেবেই দু'জনে সোশ্যাল মিডিয়ায় নিজদের জন্য পুরুষ সঙ্গী খুঁজতে থাকেন। তাঁরা এমন সঙ্গী চান যে তাঁদের দু'জনকেই বিয়ে করতে রাজি হবেন। বা দু'জনের সঙ্গে এক সঙ্গে সম্পর্কে লিপ্ত হবেন। এই কথা জানার পর গোটা বিশ্বে সমালোচনা শুরু হয়। কিন্তু তাতে কিছু যায় আসে না ওই দুই মহিলার। তাঁরা জানিয়েছেন, আমাদের মন যা চায় আমরা তাই করবো। আমরা একে অপরকে ছাড়া থাকতে পারবো না। কিন্তু সেই সঙ্গে জীবনে একজন পুরুষ থাকলেও ভাল হয়।" স্বাদ বদল করতে নতুন পুরুষের খোঁজ করছেন এই দুই মহিলা।