২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:২৯:২৯ পূর্বাহ্ন


স্ত্রী ও দুই শিশুপুত্রকে নির্মমভাবে কুপিয়েছে স্বামী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২৩
স্ত্রী ও দুই শিশুপুত্রকে  নির্মমভাবে কুপিয়েছে স্বামী স্ত্রী ও দুই শিশুপুত্রকে নির্মমভাবে কুপিয়েছে স্বামী


ফের খবরের শিরোনামে দিল্লি । আরও এক নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটল রাজধানীতে।

দিল্লি পুলিশ সূত্রে খবর, বছর আটত্রিশের এক ব্যক্তি রান্নাঘরের ছুরি দিয়ে নির্মমভাবে কুপিয়েছে তার স্ত্রী ও দুই শিশুপুত্রকে। এক ছেলের বয়স চার মাস। তাকেও ছাড়েনি অভিযুক্ত। ধারালো ছুরি দিয়ে কুপিয়ে খুন করেছে তাকেও। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, ওই ব্যক্তি নাকি নিজেও আত্মহত্যা করতে গিয়েছিল। কিন্তু কোনও ভাবে বেঁচে যায়। তার হাতের জখম গুরুতর। হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিযুক্তকে।

দিল্লির মোহন গার্ডেন এলাকায় রবিবার রাতে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তের নাম রাজেশ। জেরায় সে খুনের কথা স্বীকার করেছে। রাজেশ তার বয়ানে জানিয়েছে, বিপুল আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছিল সে। সংসার চালাতে পারছিল না। অর্থাভাবেই সে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেয়। তার আগে স্ত্রী ও দুই ছেলেকে খুন করে। 

যে ছুরি দিয়ে খুন করা হয়েছিল তা উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, ঘটনার দিনকয়েক আগে আমাজন থেকে তিনটি ছুরি কেনে রাজেশ। সেই ছুরি দিয়েই খুন করে স্ত্রী ও দুই শিশু সন্তানকে। পুলিশের অনুমান, সবটাই পূর্বপরিকল্পিত ছিল। অনেকদিন থেকেই সে নিজের স্ত্রী ও দুই ছেলেকে হত্যা করার ছক কষছিল। সে জন্যই ছুরি অর্ডার দেয়। কিচেন নাইফ অর্ডার দেয় আমাজন থেকে যাতে কেউ সন্দেহ না করে। 

রাজেশের প্রতিবেশিরা বলছেন, রবিবার রাতে ওই বাড়ি থেকে আর্তনাদ শুনে সকলে ছুটে আসেন। তারপর দেখেন মারাত্মক কাণ্ড ঘটেছে। সে এক বীভৎস দৃশ্য। তাঁরাই খবর দেন পুলিশে। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

পুলিশ জানাচ্ছে, রাজেশের ফোন ঘেঁটে দেখা গেছে কিছুদিন আগে হোয়াটসঅ্য়াপে স্কুলের বন্ধুদের গ্রুপে সে জানিয়েছিল যে চরম অর্থকষ্টে আছে। সংসার চলছে না। কিন্তু এইসবই অপরাধকে লঘু করে দেখানোর পরিকল্পনা কিনা বা রাজেশ সত্যি বলছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।