১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫৫:১৯ পূর্বাহ্ন


মহানগরীর চন্দ্রিমায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২৩
মহানগরীর চন্দ্রিমায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার মহানগরীর চন্দ্রিমায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বলাৎকারের অভিযোগে মোস্তাকিন (২১) নামের এক মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ ফেব্রুয়ারী) দিবাগত রাত ২টায় মহানগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকার মাদ্রাসার আবাসিক ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মোঃ মোস্তাকিন,রাজশাহীর চারঘাট থানার বনকেশর এলাকার মোঃ আলমের ছেলে।

মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন, নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, মহানগরীর মতিহার থানাধীন ডাঁশমারি এলাকার (১০ বছরের এক নাবালক ছেলে)চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক (হজের মোড়ে) এলাকার মাদরাসাতুল আঞ্জুম মাদ্রাসায় আবাসিক থেকে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত। গত (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টায় সেই নাবালক ছাত্রকে মাদ্রাসার শিক্ষক মোস্তাকিন বলাৎকার করে এবং ঘটনাটি প্রকাশ না করার জন্য তাকে বিভিন্ন হুমকি প্রদান করে।

এরপর সোমবার (২৭ ফেব্রুয়ারি) ওই ছাত্র প্রতিষ্ঠানের এক শিক্ষককে বিষয়টি জানায় এবং শিক্ষকের মোবাইল ফোন থেকে তার বাবা-মাকেও অবগত করে।

বলাৎকারের স্বীকার ছাত্রের পিতা ও মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে চন্দ্রিমা থানা পুলিশের কাছে অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার দিনগত রাত ২টায় তাকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: আরেফিন জুয়েলের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ নূরে আলমের তত্ত্বাবধানে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ, এসআই প্লাবন কুমার সাহা, এসআই ওহিদুর রহমান ও সঙ্গীয় ফোর্স। 

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে চন্দ্রিমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।