২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২৬:৫৩ পূর্বাহ্ন


পরকীয়ার ভিডিও ফাঁসের হুমকি প্রেমিকের : জীবন দিল প্রবাসীর স্ত্রী
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২৩
পরকীয়ার ভিডিও ফাঁসের হুমকি প্রেমিকের : জীবন দিল প্রবাসীর স্ত্রী পরকীয়ার ভিডিও ফাঁসের হুমকি প্রেমিকের : জীবন দিল প্রবাসীর স্ত্রী


ফরিদপুরের সালথায় প্রবাসী স্বামীর কাছে পরকীয়ার গোপন ভিডিও ফাঁসের হুমকি দেওয়ায় প্রেমিকের ওপর ক্ষিপ্ত হয়ে মারিয়া আক্তার ওরফে মাবিয়া (২৪) নামে দুই সন্তানের এক জননী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া চরপাড়া গ্রামে বাবার বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মাবিয়া ওই গ্রামের মৃত এরন ব্যাপারীর মেয়ে।

মাবিয়ার বাবার বাড়ির পরিবার জানান, স্বামীর পরিবারের সঙ্গে ঝামেলার কারণে দুই সন্তান নিয়ে কিছুদিন ধরে বাবার বাড়িতে অবস্থান করছিল মারিয়া। গত সোমবার রাতের কোনো এক সময় গলায় ফাঁস নিয়ে ঘরের ভেতর আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

নাম প্রকাশ না করার শর্তে মাবিয়ার বাবার বাড়ির এক ব্যক্তি জানান, সাত বছর আগে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার পূর্ব উজানচর গ্রামে মো. হাফিজুল শেখ সঙ্গে বিয়ে হয় মাবিয়ার। তাদের দুটি সন্তানও রয়েছে। জীবিকার তাগিদে চার বছর আগে স্বামী হাফিজুল প্রবাসে পাড়ি জমান। এই সুবাদে স্থানীয় এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন মাবিয়া। কিছুদিন পর প্রেমিক যুবকের সঙ্গে মাবিয়ার কলহ সৃষ্টি হয়।

ঘটনাটি নিয়ে প্রবাসী স্বামী ও তার পরিবারের সঙ্গে মাবিয়ার একাধিকবার ঝামেলা হলে তিনি বাবার বাড়ি চলে আসেন। এখানে আসার পর ওই প্রেমিক বার বার ফোন করে মাবিয়াকে বলে, পরকীয়ার গোপন ভিডিওসহ সব ডকুমেন্টস তার স্বামীর কাছে প্রকাশ করে দেবেন। এতে ক্ষিপ্ত হয়ে মাবিয়া আত্মহত্যার পথ বেছে নেন। তবে অভিযুক্ত প্রেমিক যুবকের নাম বা পরিচয় জানাতে পারেননি ওই ব্যক্তি।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা সালথা থানার এসআই আব্দুল বাছেদ বলেন, খবর পেয়ে মাবিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি নিয়ে একেকজন একেক ধরনের তথ্য দিচ্ছে। তবে মাবিয়া সম্ভবত পরকীয়ার জের ধরে আত্মহত্যা করেছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।