২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪৫:৫৭ অপরাহ্ন


ঘুমন্ত মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলো ছেলে
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২৩
ঘুমন্ত মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলো ছেলে ঘুমন্ত মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলো ছেলে


ঘুমিয়ে থাকা আকলিমা বেগম (৫৫) নামের এক মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনার পর রক্তমাখা কুড়ালসহ ছেলেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ মহল্লায়। 

তিনি ওই মহল্লার আবদুর রাশিদের স্ত্রী। অভিযুক্ত ছেলের নাম মো. রকিবুল ইসলাম ওরফে রকি (২৮)। পরিবার ও মহল্লার লোকজন রকিবুলকে অপ্রকৃতস্থ বলে দাবি করছেন।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, আকলিমা বেগম তার বসতঘরের শয়নকক্ষে ঘুমাচ্ছিলেন। রাত প্রায় ১টার দিকে হাতে কুড়াল নিয়ে ওই কক্ষে প্রবেশ করে রকিবুল। তার মায়ের মাথায় এলোপাতাড়ি কুপিয়ে ঘর থেকে বের হয়ে যায়। আকলিমার আর্তচিৎকারে পরিবার ও মহল্লার লোকজন ঘরে ছুটে যান। গুরুতর আহত আকলিমাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান তার অবস্থার অবনতি ঘটলে দ্রুত তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আকলিমা বেগমকে মৃত বলে ঘোষণা করেন। 

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) পীরজাদা শেখ মোস্তাছিনুর রহমান জানান, ঘটনার পর কোপানোর কাজে ব্যবহৃত কুড়াল হাতে করে রেললাইন ধরে পালাচ্ছিলেন অভিযুক্ত রকিবুল ইসলাম। খবর পেয়ে পুলিশ তাকে রাত ৪টার দিকে আটক করে পুলিশ। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিহতের মরদেহের ময়নাতদন্ত  হয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।