২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:০৫:০৫ পূর্বাহ্ন


টাঙ্গাইলে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার
অর্থনীতি ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০২-০৩-২০২৩
টাঙ্গাইলে শিক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার ফাইল ফটো


টাঙ্গাইলের ঘাটাইলে গলাকাটা অবস্থায় রাস্তার পাশ থে‌কে জাহিম (১২) নামে এক স্কুলছাত্রের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) ভূঞাপুর-গোপালপুর সড়কের উপ‌জেলার পাঁচটিকড়ি দক্ষিণপাড়া স্কুলের পা‌শের রাস্তা থে‌কে পু‌লিশ মর‌দেহ‌ উদ্ধার ক‌রা হয়।

নিহত জা‌হিদ ভূঞাপুর উপ‌জেলার গাবসারা ইউনিয়নের বলরামপুর গ্রামের সুজনের ছেলে। জা‌হিদ স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের স্বজনরা জানায়, সন্ধ্যার দিকে বাড়তি আয়ের আশায় বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বের হয় সে। এরপর খবর আসে পাঁচটিকড়ি এলাকায় তার মরদেহ পাওয়া গেছে। মরদেহ পাওয়া গেলেও ভ্যানগাড়িটি পাওয়া যায়নি। স্থানীয়‌দের ধারণা ভ্যানগাড়িটি ছিনিয়ে নিতেই দুর্বৃত্তরা তাকে হত্যা করে মর‌দেহ রাস্তার পা‌শে ফে‌লে গে‌ছে।

লোকেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক মিলন জানান, পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কা‌ছে মর‌দেহ প‌ড়ে থাক‌তে দে‌খে স্থানীয়রা খবর দেয়। প‌রে বিষয়‌টি পু‌লিশ‌কে জানা‌নো হ‌লে তারা ঘটনাস্থ‌লে গি‌য়ে মর‌দেহ উদ্ধার ক‌রে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাহারুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া গ্রহণ করা হবে এবং তদন্ত শেষে হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যাবে।