১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:১০:৪৮ পূর্বাহ্ন


" রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত "
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৭-০২-২০২২
" রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত " " রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত "


রাজশাহী জেলা পুলিশের  মাসিক  কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স ড্রীল শেডে  এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন  রাজশাহী জেলা পুলিশের  পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) । 

এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ, ফোর্সবৃন্দ ও সিভিল স্টাফগন  উপস্থিত ছিলেন।  কল্যাণ সভায় উপস্থিত পুলিশ সদস্যরা পুলিশ সুপারের কাছে বিভিন্ন বিষয়ে তাদের প্রস্তাবনা ও মতামত উত্থাপন করেন। পুলিশ সুপার তাদের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন ও তাদের প্রস্তাবনা বাস্তবায়নে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। 

এরপর বেলা সাড়ে ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষ  হল অব ইউনিটিতে মাসিক অপরাধ পর্যালোচনা  সভা অনুষ্ঠিত হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতে খায়ের আলম।

প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয়  সে বিষয়ে  গুরত্বারোপ করা হয়। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও  জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার নির্দেশনা প্রদান করা হয়। সকলকে  দেশপ্রেম, পেশাদারিত্ব,  সততা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে কাজের ক্ষেত্রে  সর্বোচ্চ  সাফল্য অর্জনকারী অফিসার-ফোর্সদের পুরস্কৃত করেন পুলিশ সুপার । 

রাজশাহীর সময় / এফ কে