২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০০:৫১ অপরাহ্ন


প্রতিবেশী ধর্ষণে পুত্রসন্তানের জন্ম দিল কিশোরী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২৩
প্রতিবেশী ধর্ষণে পুত্রসন্তানের জন্ম দিল কিশোরী প্রতিবেশী ধর্ষণে পুত্রসন্তানের জন্ম দিল কিশোরী


প্রতিবেশী নাবালকের হাতে ধর্ষণের শিকার হয়েছিল ১৫ বছরের কিশোরী। ঘটনার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল কিশোরী। ৯ মাস পর একটি সরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিল নির্যাতিতা ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওতে। সূত্রের খবর, ৯ মাস আগে কিশোরীর প্রতিবেশী ১৭ বছর বয়সি এক নাবালক ধর্ষণ করেছিল তাকে। অভিযুক্ত ভয় দেখিয়েছিল, ঘটনার কথা কাউকে বললেই মেরে ফেলা হবে তাকে। সেই ভয়েই আর মুখ খোলেনি নির্যাতিতা। কিন্তু কয়েক মাস পর থেকে পেটে তীব্র যন্ত্রণায় কাতরাতে শুরু করে কিশোরী। চিকিসকের কাছে নিয়ে যাওয়া হলে জানা যায়, নির্যাতিতা ৫ মাসের অন্তঃসত্ত্বা। এরপরেই বাড়ির লোককে সব কথা খুলে বলে নাবালিকা।

ঘটনা সামনে আসার পরেই থানায় অভিযোগ দায়ের করেব নির্যাতিতার পরিবার। তাঁদের অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী ওই কিশোরকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর লখনউয়ের একটি হোমে পাঠিয়ে দেওয়া হয় তাকে। সেই ঘটনার ৫ মাস পর গত শুক্রবার উন্নাওয়ের একটি সরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেয় নির্যাতিতা। ঘটনার সময় কিশোরীর সুরক্ষার স্বার্থে হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছিল। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মা এবং সদ্যোজাত দুজনেই সুস্থ রয়েছে। ঘটনায় আইন মেনে পরবর্তী প্রদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।