১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫৫:৫৮ পূর্বাহ্ন


নাচোলে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৩
নাচোলে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর ফাইল ফটো


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

সোমবার রাত ১০টার দিকে নাচোল উপজেলার জোনাকীপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ব্যক্তি গোমস্তাপুর উপজেলার নিমতলা গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. সাকিব ওরফে কালু (২৫)। 

আহত দুই মোটরসাইকেল আরোহী হলেন- গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর গ্রামের আয়েস উদ্দিনের ছেলে মো. সেলিম (২৫) ও একই গ্রামের সাদিকুল ইসলামের ছেলে মো. এন্তাজ আলী (২৮)।

নাচোল থানা পুলিশ জানায়, তিন জন আরোহী মোটরসাইকেলে নেজামপুর থেকে নাচোল যাচ্ছিলেন। পথে নাচোল থেকে আমনুরাগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সাকিব ওরফে কালু ঘটনাস্থলেই নিহত হন। বাকি দুইজন গুরুতর আহত হলে ফায়ার সার্ভিস কর্মী ও নাচোল থানা পুলিশ তাদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। আহত দুইজনের অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গেছে এবং লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।