১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২৭:৪০ পূর্বাহ্ন


স্বামী বিদেশে থাকার সুযোগে পরকীয়া, গৃহবধূকে গণধর্ষণের পর হত্যা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৩
স্বামী বিদেশে থাকার সুযোগে পরকীয়া, গৃহবধূকে গণধর্ষণের পর হত্যা স্বামী বিদেশে থাকার সুযোগে পরকীয়া, গৃহবধূকে গণধর্ষণের পর হত্যা


কাজের সূত্রে স্বামী থাকেন সৌদি আরবে। এদিকে স্বামীর বিদেশে থাকার সুযোগে পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী। এক নয়, একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন স্ত্রী। পরিণতি, গণধর্ষণ ও মৃত্যু। ঘটনা বাংলাদেশের মাদারীপুরের শিবচর এলাকার। মৃতের নাম আকলিমা বেগম।

স্বামী বাড়িতে না থাকার সুবাদে একজন নয়, তিনজনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান আকলিমা। কিন্তু তাঁর এই সম্পর্কের কথা তিনজন প্রেমিকই জানতে পারে। তারপরে ওই তিন জন প্রেমিক মিলে ধর্ষণ করে, ওই মহিলাকে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। 

মাদারীপুরের পুলিশ সুপার জানান, শুক্রবার উদ্ধার করা হয় আকলিমা বেগমের মৃতদেহ। ঘর থেকে মুখ বাঁধা অবস্থায় আকলিমার দেহটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় আতিয়ার কাজী ও শহীদ মোল্লা নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে। এই খুনের ঘটনার সঙ্গে যুক্ত আরেক অভিযুক্ত পলাতক।

আকলিমা সম্প্রতি আতিয়ারের কাছে ৫ হাজার এবং অন্যদের কাছেও বেশ কিছু টাকা দাবি করে। না দিলে তাঁদের সম্পর্কের কথা সবাইকে জানিয়ে দেওয়ার ভয়ও দেখায়। এই ঘটনার পরই তাঁকে একসঙ্গে খুনের পরিকল্পনা করে এই তিন প্রেমিক। পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃতেরা খুনের কথা স্বীকার করেছে।