১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৩:২৮ অপরাহ্ন


নড়াইলে সার কিনতে গিয়ে মিলল ঘাড়ধাক্কা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২২
নড়াইলে সার কিনতে গিয়ে মিলল ঘাড়ধাক্কা ফাইল ফটো


নড়াইলে সার কিনতে গিয়ে মিলল ঘাড়ধাক্কা, শিকার হতে হলো কিলঘুষির। অতিরিক্ত দাম চাওয়ার প্রতিবাদ করায় সার দোকানির হাতে কৃষকের চরম হেনস্তার এ ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নড়াইল শহরের রূপগঞ্জ বাজারে।

বিসিআইসি ডিলার মো. হাসানুজ্জামানের অফিসে টেনেহিঁচড়ে নিয়ে আলী মোহাম্মদ নামে ওই চাষিকে মারধর করা হয় বলে অভিযোগ ভুক্তভোগীর।

ভুক্তভোগী কৃষক জানান, বৃহস্পতিবার নড়াইল পৌরসভার উজিরপুর গ্রামের আলী মোহাম্মদ নিজের আবাদকৃত তিন বিঘা জমির জন্য এক বস্তা এমওপি (পটাশ) সার কিনতে বিসিআইসি সার ডিলার ও জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হাসানুজ্জামানের সার বিক্রয় কেন্দ্রে যান। এ সময় আলী মোহাম্মদের কাছে হাসানুজ্জামানের কর্মচারী নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দাম দাবি করায় আলী মোহাম্মদ দোকানির কাছে ক্যাশ মেমো চান।

এ নিয়ে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে দোকানের কর্মচারী মালিক হাসানুজ্জামানকে ফোন করে বিষয়টি জানালে তিনি আলী মোহাম্মদকে তার অফিসে ধরে নিয়ে যেতে আদেশ দেন। মালিকের আদেশ পেয়ে দোকান কর্মচারী আলী মোহাম্মদকে টেনেহিঁচড়ে তাদের সার বিক্রয় কেন্দ্রের অদূরে  হাসানুজ্জমানের অফিসে নিয়ে যায়। সেখানে আলী মোহাম্মদকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে আহত করা হয়। 

এ ঘটনার বিচার চেয়েছেন ভুক্তভোগী আলী মোহাম্মদ ও এলাকাবাসী। এ বিষয়ে কথা বলতে হাসানুজ্জামানকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন জানিয়ে অতি সংক্ষেপে ঘটনা অস্বীকার করেন।

রাজশাহীর সময় /এইচ